ভাইরাল

তাঁরই গানে নাচলেন, অথচ দিলেন না পারিশ্রমিক! জনপ্রিয় ইউটিউবারের বিরুদ্ধে খুব প্রকাশ করলেন ভুবন বাদ্যকর

ভুবন বাদ্যকর, সোশ্যাল মিডিয়ার দৌলতে এই মানুষটিকে এখনো পর্যন্ত চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। তার কারণ হলো, কয়েক বছর আগে কাঁচা বাদাম গান গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন বীরভূমের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা এই ভুবন বাদ্যকর। শুধুমাত্র বাদাম বিক্রি করেই সংসার চলত তার।

তবে সোশ্যাল মিডিয়ার দৌলাতে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করে গায়ক হয়ে ওঠেন তিনি। দুহাত ভরে রোজগার করতে শুরু করেন। সংসারে উন্নতি হয় ভুবনের।

কিন্তু হঠাৎ করেই যেন স্বপ্নের দিন শেষ হয়ে গিয়েছিল ভুবন বাদ্যকরের। কাঁচা বাদাম গান গেয়ে যে মানুষটা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন, তিনি বর্তমানে খুবই দুঃখে অসহায় ভাবেই দিন কাটাচ্ছেন।

আরও পড়ুন : সৌমিতৃষাকে বুড়ো আঙুল দেখিয়ে টলিউডে ডেবিউ ইধিকার, তুমুল রেষারেষি শুরু দুই উঠতি নায়িকার!

বাড়ির অর্থনৈতিক অবস্থা দিন দিন খারাপ হতে শুরু করে। হাতে ছিল না কোন কাজ। সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েও কিছুদিন পর আজ জনপ্রিয়তা ছিল না।

“বাদাম বাদাম, কাঁচা বাদাম’ গানটি সংগীতশিল্পী হিসেবে ভুবনকে পরিচিতি এনে দেয়। বাদাম বিক্রেতা বাদাম কাকু হয়ে ওঠেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর। কিন্তু একটি মাত্র ভুলের কারণে ভাগ্য তার সহায় হয়নি। বাদাম কাকু জানিয়েছেন, বর্তমানে তার কোন রোজগার নেই। এই অবস্থায় অন্য একশ শিল্পীর থেকে সাহায্য চেয়েছেন তিনি। অঞ্জলি অরোরার কাছে সাহায্য চান।

আরও পড়ুন : মায়ের এক্স বয়ফ্রেন্ডের সাথে বিয়ে! এই ধারাবাহিকের গাঁজাখুরি গল্প দেখে হাসাহাসি শুরু নেট দুনিয়ায়

এক সাক্ষাৎকারে ভুবন জানিয়েছেন, তার গানের রিল ভিডিও বানিয়ে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন অঞ্জলি অরোরা। অথচ তিনি তার পারিশ্রমিক বলতে কিছুই পাননি। তাই এবার অঞ্জলীর কাছেই সাহায্য চাইবেন তিনি।

এক সময় ভুবন বাদ্যকার জানিয়েছিলেন, ইউটিউব চ্যানেলে গানটি প্লে করানোর নাম করে এক ব্যক্তি তাঁকে তিন লাখ টাকা দেয়। পরে তিনি জানতে পারেন, ওই তিন লাখ টাকা দিয়ে তার গানের কপিরাইট কিনে নেওয়া হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh