ভাইরাল

নিউ টাউনে নন্দিনীর হোটেলে শ্যাম্পেন খোলা নিয়ে তুমুল ঝামেলা!রেগে আগুন নন্দিনী

অবশেষে স্বপ্ন পূরণ করে নিউটাউনে নতুন হোটেল খুলেছেন নন্দিনী। এতদিন ধরে ডালহৌসির হোটেলে বাবার সঙ্গে কাজ করতেন তিনি। তবে এবার নিজের হোটেল খুলেছেন নিউ টাউনে।

ডালহৌসের রাস্তার ধারের ওই হোটেল ভাড়া দিয়ে নেওয়া হলেও, বর্তমানে তিনি যে হোটেল নিউটাউনে করেছেন সেটা কিন্তু একেবারে নিজের। বর্তমানে দু-দুটো হোটেল চালাচ্ছেন নন্দিনীদি। এছাড়াও তার ইউটিউব চ্যানেল রয়েছে, যেখান থেকে তিনি আয় করেন।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হলো একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে নন্দিনীদের নিউটনের হোটেলে শ্যাম্পেন নিয়ে ঢুকে পড়ে একজন। হোটেলের মধ্যে খরিদ্দার থাকা সত্ত্বেও হোটেলের দরজা বন্ধ করে দেওয়া হয়।। এমনকি হোটেলের চেয়ার টেবিল নিয়ে শুরু হয়ে যায় টানাটানি। পুরোটাই উদ্দেশ্য ভিডিও বানানো।

বিষয়টা কিন্তু একেবারেই পছন্দ হয়নি নন্দিনীর। প্রচন্ড রেগে গিয়ে তিনি জানিয়ে দেন, তার দোকানের মধ্যে শ্যাম্পেন খোলা যাবে না। এটা ছেলেটি বারবার অনুরোধ করা সত্ত্বেও নন্দিনীদি তার দোকানের শ্যাম্পেন খুলতে দিলেন না। এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

নন্দিনীর জনপ্রিয় তারা সোশ্যাল মিডিয়ার হাত ধরে। তার আসল নাম মমতা গাঙ্গুলী। রাস্তার ধারে হোটেলে জিন্স টপ পরা গলায় হেডফোন ঝোলানো একটি স্মার্ট সুন্দরী মেয়েকে কাজ করতে দেখে অবাক হয়েছিলেন সকলেই।

আরও পড়ুন : ‘যাচ্ছেতাই লাগছে!ঝগড়া দেখতে দেখতে মাথা ধরে যাচ্ছে!’শেষমেষ নেগেটিভ হয়ে গেলো কোজাগরীও! জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

ব্যাস ফুড ভ্লগ করতেই ভাইরাল হলেন নন্দিনী দি। তুমুল জনপ্রিয়তা পাওয়ার পর দিদি নাম্বার ওয়ানেও গিয়েছিলেন নন্দিনী। এমনকি “তিন সত্যি” নামক একটি সিনেমা অভিনয় করছেন তিনি। সেখানে নন্দিনীর চরিত্রের নাম নিলাক্ষী। তাঁর সঙ্গে রয়েছেন সাবিত্রী চট্টোপাধ্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh