বাংলা সিরিয়াল

বিয়ের পাকা কথার দিন শতদ্র নেই তাই হাফ পর্ব ডায়লগেই কাটলো! গল্পের নায়িকা নাকি শতদ্রু! সোশ্যাল মিডিয়ায় শুরু হলো ব্যাপক ট্রোলিং!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে ক‌ই মনের কথা’‌। এই ধারাবাহিকে দেখা যায় যে, শিমুলের বর পরাগ যখন তার ছাত্রী প্রিয়াঙ্কাকে বিয়ে করবে বলে ঠিক করেছে তখন শিমুল ও নিজে হাতে এই বিয়ের সমস্ত জোগাড় করতে থাকে, অন্যদিকে বিয়ের দিন হঠাৎ পরাগকে অসুস্থ অবস্থায় দেখে হাসপাতালে ভর্তি করা হলে , জানা যায় যে, পরাগকে শরীরে বিষ আছে, সেই সময় পলাশ, প্রতীক্ষা প্রত্যেকেই শিমুলের দিকে আঙুল তোলে, এমনকি পরাগ পলাশের মা পর্যন্ত শিমুলকে ভুল বোঝে।

আরও পড়ুন : নিউ টাউনে নন্দিনীর হোটেলে শ্যাম্পেন খোলা নিয়ে তুমুল ঝামেলা!রেগে আগুন নন্দিনী

শাশুড়ির কথার উপর ভিত্তি করে পুলিশ শিমুলকে অ্যারেস্ট করে অন্যদিকে শিমুলের বাপের বাড়ির লোককে খবর দেয় বিপাশা, সুচরিতারা, কিন্তু মা, ছোট বৌদি থেকে শুরু করে কেউই শিমুলের পাশে দাঁড়ায় না! অন্যদিকে জেল খানায় গিয়ে কয়েদিদের সাথে বন্ধুত্ব করে নাচে গানে তাদের ভরিয়ে রাখে শিমুল!

উকিল ঠিক করবার ক্ষেত্রে বিপাশা সুচরিতারা যখন উকিল ঠিক করতে যায় তখন তাদের পাশে এসে দাঁড়ায় শিমুলের পূর্বপ্রেমিক তথা বর্তমান সময়ের সব থেকে বড় শুভাকাঙ্ক্ষী শতদ্রু। শিমুলের এই বিপদের সময় শিমুলের পাশে এসে দাঁড়াতে চায় সে এরপর শিমুলের সাথে তার উকিলের কথা বলিয়ে দিয়ে শতদ্রু যখন নিজের বাড়িতে ফিরে তখন দেখা যায় যে শতদ্রুর বিয়ের পাকা কথা চলছে এবং সে বাড়িতে নেই বলে সেই নেই হাফ পর্ব কাটিয়ে দেওয়া হয়েছে !

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে trolling শতদ্রুর পরিবারের অর্ধেক লোককে যেখানে মানুষ চেনে না সেখানে শতদ্রুর পরিবারকে দেখিয়ে হাফ পর্ব কাটিয়ে দেওয়ার কোন মানেই হয় না বলছেন দর্শক।‌ কেউ কেউ আবার বলছেন শতদ্রু নায়িকা নয় যে সে না থাকায় সেই নিয়ে আলোচনা করে হাফ পর্ব কেটে যাবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমাদের গল্পের নায়িকা শতদ্রী। নায়িকার আজ বিয়ে পাকাপাকির দিন‌। কিন্তু এই দিনে নায়িকা বাসায় নেই

আরও পড়ুন : হাত খরচের টাকা জমিয়ে মহিলাদের জন্য বাথরুম বানাচ্ছেন মন্দ্রিতা! কলেজ ছাত্রীর দাদাগিরির গল্পে মুগ্ধ সৌরভ

এতক্ষণ কোথায় ছিল সেটা নিয়ে কৈফিয়ত দিয়ে ½পর্ব শেষ
এই কাস্টিং গুলো কারা? দেখে নিশ্চয়‌ই চিনতে পারছেন না??
এবার প্রশ্ন সবার কাছে! বলুন আমি কোন সিরিয়ালের কথা বলছি?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh