টলিউড

বিয়ের একমাস পূর্ণ হতে না হতেই মুখ খুললেন দর্শনা! সৌরভের বিরুদ্ধে করলেন বড়সড় অভিযোগ

গত বছর ডিসেম্বর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস এবং অভিনেত্রী দর্শনা বণিক। হঠাৎ করে দুজনের বিয়ে হয়ে যাওয়ায় অনেকে অবাক হয়েছেন ইতিমধ্যেই।

প্রেম করতেন লুকিয়ে চুরিয়ে। ঠিক সেই কারণেই তাদের সম্পর্কের কথা নিয়ে ফিসফাস শোনা গেলেও আনুষ্ঠানিক ঘোষণা করেছেন বিয়ের কয়েক দিন আগেই। রাজকীয়ভাবে বসেছিল সৌরভ আর দর্শনার বিয়ের আসর। ধুমধাম করে বিয়ে করেছেন দুজনে।

সাবেকি বিয়ের সাজে নজর কেড়েছেন দর্শনা। ভিন্টেজ গাড়ি করে শ্বশুর বাড়িতে পদার্পণ করেছেন সৌরভের হাতে হাত রেখে। ১৫ই ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে।

 

 

View this post on Instagram

 

A post shared by SVF Stories (@svfstories)

বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, বিয়ের পরেই হানিমুনে চলে যান নবদম্পতি। কিন্তু সে ক্ষেত্রে বিয়ের পরেই কাজে যোগ দিয়েছেন সৌরভ এবং দর্শনা দুজনেই। তারা যে এক্ষেত্রে একেবারে ব্যতিক্রম, তা স্বীকার করে নেবেন যে কেউ।

হইচই এর এক প্রশ্নোত্তর পর্বে সৌরভের প্রসঙ্গ উঠতেই এবার কি বললেন দর্শনা বণিক? দাম্পত্য সঙ্গীর স্বভাবের কোনটা ভালো কোনটা খারাপ, এ প্রসঙ্গে দর্শনা জানান, সৌরভ যখনি কোনও কাজ করেন তাতেই নিজের সবটুকু মনোযোগ দিয়ে করেন। সেটাই যেনো ধ্যানজ্ঞান হয়ে ওঠে তার কাছে। সেই সময় নিজের আশেপাশের কোন কিছুতেই যেন মন থাকে না তার।

দর্শনা বলেন, যখন ক্যাফে খোলা হয়েছিল সেই সময় ওটাতে ধ্যান ধ্যান দিয়েছিলেন সৌরভ। এটা যেমন তার ভালো দিক সেই রকম খারাপ দিকও বটে। তিনি জানিয়েছেন, এখন নতুন নতুন সবই ভালো লাগছে।

আরও পড়ুন : বিয়ের পাকা কথার দিন শতদ্র নেই তাই হাফ পর্ব ডায়লগেই কাটলো! গল্পের নায়িকা নাকি শতদ্রু! সোশ্যাল মিডিয়ায় শুরু হলো ব্যাপক ট্রোলিং!

বরকে দশে দশ দিয়েছেন দর্শনা। ২০২২ সাল থেকেই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা হয়। তবে যতদিন না বিয়ে হয় ততদিন পুরোটা প্রকাশ্যে আনতে চাননি দর্শনা এবং সৌরভ। দর্শনার সঙ্গে বিয়ের পর চেতলার ফ্ল্যাটে তাঁরা থাকছেন। অন্যদিকে, সৌরভের বাবা, মা, বোন বেহালার ফ্ল্যাটে থাকেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh