টলিউড

“ছিঃ! অসভ্যতামো” ছেলের ঠোঁটে ঠোঁট রেখে চুমু শুভশ্রীর! ধেয়ে এল কটাক্ষের ঝড়

ছেলে ইউভান আর মেয়ে ইয়ালিনিকে নিয়ে খুবই আনন্দের দিন কাটাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একদিকে লোকসভা নির্বাচনের কাজে ব্যস্ত রয়েছেন রাজ চক্রবর্তী।

তবে সমস্ত ব্যস্ততার মধ্যেও হোলির দিনে পরিবারের সকলের সঙ্গে রঙের উৎসবে মেতে উঠলেন শুভশ্রী এবং রাজ। রাজের দেশের বাড়ি হালিশহরে হোলি উৎসব কাটিয়েছেন সকলে মিলে। নাচ গান খাওয়া-দাওয়া রং খেলা কিছুই বাদ ছিল না আয়োজনে। তারই কয়েক ঝলক সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে।

বুধবার নিজের ইনস্টাগ্রামে হোলি সেলিব্রেশন এর কিছু ছবি শেয়ার করেছেন শুভশ্রী। তবে সেই সব ছবি দেখার পর থেকেই রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন নেট নাগরিকরা। কি এমন ছবি পোস্ট করলেন নায়িকা?

 

হোলি সেলিব্রেশন এর একটি ছবিতে দেখা গেল, শুভশ্রী তার ছেলে ইউভানের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছে। ব্যাস সেই ছবি প্রকাশ্যে আসতেই কুরুচিকর মন্তব্য শুরু করেছেন অনেকেই। মা ছেলের মিষ্টি মুহূর্তের ছবি অশালীন বলে মনে হয়েছে অনেকের চোখেই।

অনেকেই আবার চিকিৎসা বিজ্ঞান টেনে শুভশ্রীকে সন্তান লালন পালনের পাঠ শেখালেন। এক ব্যক্তি ছবির কমেন্ট বক্সে লিখলেন,”মা ছেলের সম্পর্ক কে এই ভাবে ছোটো না করলেও পারতেন। ছিঃ গালে বা কপালেও চুমু টা খাওয়া যেত”। অন্য একজন লিখেছেন,”এটা কি নতুন জেনারেশনের আধুনিকতা? বাচ্চার ঠোঁট এ কিস করা?

আমার মা, আমাদের ভালোবাসা দেননি? তারা তো কই এই ভাবে অসভ্যতামো করেনি”। বিজ্ঞানের প্রসঙ্গ টেনে আরেকজন লিখলেন,”মানুষের মুখ থেকে,বিশেষত লালা থেকে প্রচুর জার্মস ছড়ায়। ডাক্তাররা বলেছেন বাচ্চার মুখে মুখে লাগিয়ে চুমু খাওয়া উচিত না। এতে ক্ষতি বাচ্চারই”।

আরও পড়ুন : শশুর বাড়ির পদবী ব্যবহার করেন না অপরাজিতা! বিয়ের ছাব্বিশ বছর পরেও ‘আঢ্য’ পদবী ব্যবহারের কারণ জানালেন অভিনেত্রী

তবে লোকের কথায় খুব একটা পাত্তা দেননি শুভশ্রী। যারা শুভশ্রীকে ভালোবাসেন তারা আবার বিতর্কিত কমেন্টের প্রতিবাদ করেছেন। এদিন হোলি সেলিব্রেশানের ছবিতে শুভশ্রীকে দেখা গেল সাদা রঙের শর্ট ড্রেসে।

শুভশ্রীর পোশাক দেখে অনেকেই বললেন, পরিবারের সঙ্গে সময় কাটানোর উপযুক্ত পোশাক এটা নয়। কেউ আবার শুভশ্রীকে কুরুচিকর অস্বস্তিকর বলেও দাগিয়ে দিয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh