টলিউড

“রঙ লাগাও তবে..”, অনুরাগীদের আবদার ফেলতে পারলেন না অরিজিৎ! জন্মভূমিতে শিশুদের সঙ্গে রঙের উৎসবে সামিল গায়ক

বসন্তের রঙে আজ রঙিন সকলে। সারাদিন জুড়ে হোলি উৎসব পালন চলছে। রঙের উৎসবে কিন্তু পিছিয়ে নেই তারকারা। বিশেষ করে টলিউড বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং এবার রং খেললেন।

বর্তমানে দেশের সকল প্লেব্যাক সিঙ্গারদের একেবারে প্রথমে রয়েছেন অরিজিৎ। হোলি পার্টি একেবারেই বেমানান অরিজিতের গান ছাড়া। তবে নিজে কিন্তু অমন ঝাঁ চকচকে হোলি পার্টি থেকে দূরেই থাকেন অরিজিত। হোলি নয়, দোল উৎসবকেই আপন করে নেন গায়ক।

জিয়াগঞ্জে নিজের কাছের মানুষদের সঙ্গে এবার দোল উৎসবে মাতলেন অরিজিৎ। দোল উৎসব মানেই বাহারি রংয়ের আবির গায়ে মেখে প্রিয়জনদের সঙ্গে সময় কাটানো। আর এই রঙের উৎসব ভীষণ পছন্দের অরিজিৎ এর কাছে।

দোল উৎসবের দিন নিজের স্কুটি চড়ে জিয়াগঞ্জের রাস্তায় দেখা গেল অরিজিৎকে। দোলই আপন। ছোট ছোট ছেলে মেয়েদের সঙ্গে তো বটেই, তারা প্রতিবেশীদের সঙ্গে এদিন রঙের উৎসবে মেতে উঠলেন অরিজিৎ। অরিজিতের ডাকনাম সোমু। তাদের সেই চেনা পরিচিত ছেলেটাকে কাছে পেয়ে পাড়া-প্রতিবেশীও আপ্লুত।

সাদা রঙের কুর্তা-পাজামা পরে এদিন রঙের উৎসবে মেতে উঠলেন গায়ক অরিজিৎ সিং। জলরং থেকে শুরু করে আবির কোন কিছুই বাদ দিলেন না তিনি। স্কুটি থেকে পাড়ায় বেরোতেই তাকে ছেঁকে ধরে ছোট ছোট ছেলেমেয়েরা। সকলকে দোলের শুভেচ্ছা জানালেন গায়ক। আবির মাখানোর অনুমতিও দিলেন তিনি। এক কিশোরী অরিজিতের গালে আবির লাগিয়ে দিলেন।

সকলেই এদিন অরিজিৎকে দোলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি একজন আবার সেলফি তুলতে চাইলেন। যদিও সে ক্ষেত্রে সেলফি তোলার ব্যাপারে না করে দিয়েছেন অরিজিত। ছোট থেকেই রঙের উৎসব বড্ড পছন্দের অরিজিতের।

আরও পড়ুন : জি বাংলায় আসছে অষ্টমী! মাত্র ছ মাসের মধ্যে বন্ধ হচ্ছে এই ধারাবাহিক

সেই নিয়ে একটি মিউজিক ভিডিও রয়েছে গায়কের। এই মিউজিক ভিডিয়োর প্রোডাকশন ডিজাইন থেকে কাস্টিং এমনকি আর্ট ডিজাইনেরও অংশ থেকেছেন কোয়েল। নতুন প্রতিবাদের জায়গা দিতে অরিজিতের মিউজিক লেবেল ওরিয়ন মিউজিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh