বাংলা সিরিয়াল

অবশেষে মনের মানুষ খুঁজে পেলেন দিতিপ্রিয়া! পর্দার ‘রানি রাসমনি’,র মনের মানুষটি কে জানেন?

রঙের উৎসবে প্রেমের জোয়ারে ভাসছেন রানী রাসমণি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। বসন্ত এসেছে ছোট পর্দার রানী রাসমনির জীবনে। তবে এই বসন্তে কাকে মন দিয়ে বসলেন তিনি?

দোল উৎসবের দিন ইনস্টাগ্রাম স্টোরিতে ভালোবাসা মাখা এক ছবি পোস্ট করেছিলেন দিতিপ্রিয়া। সেখানে অভিনেত্রীর পাশে ছিলেন এক ব্যক্তি। যার মুখ প্রকাশ্যে আনেনি তিনি। সেই ছবি পোস্ট করে লাভ ইমোজি এঁকে দেন দিতিপ্রিয়া।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা গেল, দিতিপ্রিয়া আর তার মনের মানুষ একে অপরের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন। চোখের পাতা যেন পড়ছে না। দেখে বোঝাই যাচ্ছে যে প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া।

তবে তিনি সত্যিই প্রেম করছেন কিনা সেটা জানা গেল এবার। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানালেন,”, আমরা প্রেম করছি। তবে আমার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হোক সেটা চাই না”।

আরও পড়ুন : “রঙ লাগাও তবে..”, অনুরাগীদের আবদার ফেলতে পারলেন না অরিজিৎ! জন্মভূমিতে শিশুদের সঙ্গে রঙের উৎসবে সামিল গায়ক

দিতিপ্রিয়া আরো বলেন,”এর আগে আমার সঙ্গে অনেকের নাম জড়িয়ে ভুলভাল খবর হয়েছে। যার মধ্যে একবিন্দু সত্যতা নেই। সুহত্র থেকে শুরু করে আরও অনেক সহ-অভিনেতাকে নিয়ে মিথ্যা রটনা লেখা হয়েছে। এইবার তেমন কিছু ঘটুক আমি চাই না।”অভিনেত্রী জানিয়েছেন, তাঁর প্রেমিক কিন্তু গ্ল্যামার দুনিয়ার মানুষ নয়।

দুজনের চেনাজানা খুব বেশি দিনের নয়। তবে নিজেদের সম্পর্ক নিয়ে ভীষণ কনফিডেন্ট তারা। তাই লুকোচুরি করা নয়, সময় হলে প্রেমিকের নাম পরিচয় নিজেই জানাবেন দিতিপ্রিয়া। আপাতত মানুষটির নাম পরিচয় জানার অপেক্ষায় রয়েছেন সকলে।

এর আগে দিতিপ্রিয়া প্রেম করতে গিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেছিলেন,”আমার খুব ভয় লাগে। আমার দায়িত্ব নিতে খুব ভয় করে। আমার মনে হয় একটা সম্পর্কের দায়িত্ব নেওয়ার মতো ম্যাচিওর আমি নই এখনও।

আরও পড়ুন : জি বাংলায় আসছে অষ্টমী! মাত্র ছ মাসের মধ্যে বন্ধ হচ্ছে এই ধারাবাহিক

একটা গাছকেও বড় করতে অনেক যত্ন লাগে, প্রেমের ক্ষেত্রেও সেটা লাগে। একটু সময় দিতে হবে। সবটা খেলার ছলে হয় না। সেটা খুব সহজাত। সঠিক সময়ের অপেক্ষায় আছি।” সেই সময় যে এসে গেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh