বলিউড

“স্টারদের নিয়ে মজার একটা সীমা থাকে”, কপিলের উপর মেজাজ হারালেন শাহরুখ খান

এক কথায় বলতে গেলে সকলের ভীষণ প্রিয় হলো কপিল শর্মা শো। নিজের শোয়ে বলিউড জগতের নানান সেলিব্রিটিদের হাজির করিয়ে মজার মজার কাহিনী আড্ডা আসরে তুলে ধরেন কপিল।

হাস্যকৌতুকের প্রসঙ্গ উঠলে বলিউডের সেলেব মহলে সবার আগে উঠে আসে কপিল শর্মার নাম। নানা স্টেজ শো করে থাকেন কপিল। তাঁর সেই শো দেখতে রীতিমতো মোটামুটি টাকা দিয়ে টিকিট কেটে উদগ্রীব হয়ে থাকেন বহু দর্শকেরা।

এবার আসা যাক শাহরুখ খানের প্রসঙ্গে। শাহরুখ খানের উপর নির্ভর করে বহু মানুষ তার জীবন যাপন করে থাকে। অভিনেতাকে নকল করে কত মানুষ মঞ্চে রীতিমতো নাম কুড়িয়েছেন তার হিসেব হয়তো নেই। তবে শাহরুখ খান সত্যিই কি নিজে এইসব বিষয়গুলি পছন্দ করেন? এই বিষয়টা হয়তো অনেকেই জানেন না। তবে কপিল শর্মা শোয়ে এসে সবটাই খোলসা করেছেন শাহরুখ।

আরও পড়ুন : অবশেষে মনের মানুষ খুঁজে পেলেন দিতিপ্রিয়া! পর্দার ‘রানি রাসমনি’,র মনের মানুষটি কে জানেন?

শাহরুখ খানকে নকল করার কথা উঠলেই সবার আগে মাথায় আসে, ক-ক-ক-ক কিরণ সংলাপটি। শাহরুখ খানের জনপ্রিয় সিনেমার ডর থেকে সর্বাধিক চর্চিত এই সংলাপ নিয়ে ব্যঙ্গ করে থাকেন অনেকেই। তবে শাহরুখ খান নিজে কি এই বিষয়গুলি পছন্দ করেন? কপিল শর্মা শো এ এসে সবাইকে চমকে দেন শাহরুখ।

হঠাৎ করেই সেখানে দুই ব্যক্তি শাহরুখ খানকে নকল করতে শুরু করে। ক-ক-ক-ক কিরণ বলতেই রীতিমতো মেজাজ হারিয়ে চিৎকার করে উঠেছিলেন শাহরুখ।

এই বিষয়টার প্রতিবাদ করে তিনি বলেছিলেন, “এটা কী ইয়ার্কি হচ্ছে? আমরাও মানুষ, আমাদেরও খারাপ লাগে”। এখানেই শেষ নয়। কিং খান বলেন,” দেবানন্দ, অমিতাভ বচ্চনকে কাউকেই ছাড়া হচ্ছে না। শিল্পীদের সম্মান করতে হয়। এটা তো অপমান।”

পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে বুঝতে পেরে কপিল শর্মা শাহরুক খানকে বোঝাতে চান। সেই সময় শাহরুখ উঠে দাঁড়িয়ে পড়েন। পাশে বসে থাকা অভিষেক বচ্চনও শাহরুখের সঙ্গে একমত হন।

আরও পড়ুন : “শ্রীময়ীর সঙ্গেও বিয়েটা কি টিকবে?” হঠাৎ কোন আভাস দিলেন কাঞ্চনের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিংকি ?

শাহরুখ প্রশ্ন করেন,” আমি কোথায় এভাবে সংলাপ বলেছি? আমার তো মনে পড়ে না”। এরপর সকলকে হাসিয়ে শাহরুখ বলেন, তিনি মজা করছিলেন। তবে অনেকেই ধারণা করছেন যে, সেদিন নিজের মনের কথাটাই বলেছিলেন শাহরুখ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh