বলিউড

কন্যা রাহাকে বিলাসবহুল বাংলো উপহার দিলেন,বাংলা

বলিউডের মোস্ট জুনিয়র স্টার কিড রাহা। আলিয়া এবং রণবীরের একমাত্র কন্যা সে। দেখেতে দেখতে বয়স মাত্র ১ বছর ৪ মাস বয়স হয়েছে রাহার। এখনও সে খুবিবছোট। স্টারডম, টাকা পয়সা কিংবা গরীব বড়লোক নিয়ে সে কিছুই বোঝেনা। কিন্তু জানেন কি, সেই ছোট্ট রাহা নাকি বলিউডের সব থেকে ছোট ও ধনী স্টার কিড? শুনে নিশ্চই অবাক হচ্ছেন। অবাক হওয়ারই কথা। কিন্তু এতো কম বয়সে কীভাবে সে এত সম্পত্তি অর্জন করলো?

জানা গিয়েছে যে, রণবীর-আলিয়ার নতুন বাড়ি তৈরি হয়েছে মুম্বইয়ের বান্দ্রা এলাকায়। একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম সূত্রে খবর,২৫০ কোটি টাকা খরচ করে এই বাড়ি তৈরি করা হয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

টাকা পয়সার হিসেবে দেখতে গেলে কিং খান শাহরুখের ‘মন্নত’, অমিতাভ বচ্চনের ‘জলসা’ও পিছনে পড়ে গিয়েছে রণবীর আলিয়ার বাড়ির কাছে। এক সংবাদ মাধ্যম জানিয়েছে, নিজেদের উপার্জন করা অর্থ সমান সমান ভাবে দিয়েই এই বিলাসবহুল বেশি বানিয়েছেন রণবীর ও আলিয়া। এটাই স্বপ্নের বাড়ি তাঁদের। বাড়িটি একেবারে তৈরি সমাপ্ত হলে এর দাম ২৫০ কোটি টাকারও বেশি হবে।

নতুন বাড়ির নামকরণ নিজেদের একমাত্র কন্যা রাহা কাপুরের নামেই করেছেন রনবীর আলিয়া। তাই বলাই বাহুল্য, ছোট্ট রাহা হয়ে উঠবে বলিউডের ‘কনিষ্ঠতম এবং ধনী স্টার কিড’। গত বুধবারই রণবীর-আলিয়া ও নীতু কাপুর তাঁদের এই নতুন এই বাংলোর কাজ তদারকি করতে গিয়েছিলেন। পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। ভিডিওতে দেখা গিয়েছে, বাড়ির ব্যলকনি থেকে আশেপাশের এলাকা দেখছেন রনবীর। এদিকে আলিয়া তাঁর শাশুড়িমা নীতুকে নিয়ে বাংলোয় ভিতরে যান।

আরও পড়ুন : ২১পেরিয়ে ২২-এ অঙ্কিতা! মায়ের সঙ্গে কেক কাটলেন সারেগামাপা খ্যাত অঙ্কিতা, পেলেন প্রচুর উপহার

সূত্র মারফত খবর, মেয়ে রাহাকে একেবারে চোখে হারান রণবীর কাপুর। তাইতো মেয়ের নামেই তাঁদের নতুন বাংলোর নামকরণ করবেন বলে জানা গিয়েছে। স্বাভাবিক ভাবেই বি-টাউনের ক্ষুদে অথচ ধনী স্টারকিড হয়ে উঠবেন রাহা।

তবে রনবীর আলিয়ার পাশাপশি রাহার ঠাকুমা নীতু কাপুর হবেন এই ব্যাংলোর অর্ধেক মালিক। নতুন এই বাংলোর পাশাপাশি বান্দ্রা এলাকায় আলিয়া ও রণবীর আরোও চারটি ফ্ল্যাট রয়েছে। সেগুলির মূল্য প্রায় ৬০ কোটি টাকারও বেশি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh