বলিউড

১০-১৫ মিনিটের জন্য এক লাখ টাকা রেট! মধ্যমেধা প্রসঙ্গে বিরূপ প্রতিক্রিয়া দিলেন অনুরাগ কাশ্যপ

মধ্যমেধা নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। ১০ মিনিট সাক্ষাতের জন্য রীতিমত ১ লাখ টাকা দাবি করে বসলেন তিনি! আর তাতেই এই বিশ্বখ্যাত পরিচালক অনুরাগ কাশ্যপকে নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছে।

আধুনিক ভারতীয় সিনেমা জগতের পথপ্রদর্শক হলেন অনুরাগ কাশ্যপ। তাঁর সৃষ্টি ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ থেকে ‘সেক্রেড গেমস’, বারবার এক অন্যরকম দৃষ্টিভঙ্গি প্রকাশ করেছে। এবার মধ্যমেধা নিয়ে সরব হলেন পরিচালক।

শনিবার ইনস্টাগ্রামে অনুরাগ কাশ্যপ লিখেছেন, “নবাগতদের সাহায্য করার চেষ্টা করে আমি অনেক সময় নষ্ট করেছি। এবং বেশিরভাগের মধ্যেই মধ্যমেধার প্রতিফলন দেখেছি। তাই এখন আমি আর যে কোনও কারও সঙ্গে করে আমার সময় নষ্ট করতে চাই না, যারা মনে করে যে তারা সৃজনশীল প্রতিভা।

আরও পড়ুন : প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব! শোকের ছায়া টলি পাড়ায়

তাই আমি ঠিক করেছি, যদি কেউ আমার সঙ্গে দেখা করতে চায়, ১০-১৫ মিনিটের জন্য আমি ১ লাখ, আধ ঘণ্টার জন্য ২ লাখ এবং ১ ঘণ্টার জন্য ৫ লাখ টাকা চার্জ করব। এটাই রেট।”

এখানেই শেষ নয়, অনুরাগ কাশ্যপ আরোও লেখেন,”মানুষের সঙ্গে দেখা করে সময় নষ্ট করতে করতে আমি ক্লান্ত। আপনি যদি সত্যিই মনে করেন যে আপনি এই খরচ বহন করতে পারেন, আমাকে কল করুন অথবা আমার থেকে দূরে থাকুন। এবং সমস্ত টাকা অগ্রিম দিতে হবে।”

ক্যাপশনে তিনি লেখেন, “আমি যা বললাম, সেটাই সত্যি, আমাকে মেসেজ করা, কল করা বন্ধ করুন। টাকা দিন, সময় পেয়ে যাবেন। সেই মানুষগুলিকে আমি আর সহ্য করতে পারছি না যারা শর্টকাট রাস্তা নিয়ে চলে।”

আরও পড়ুন : বিয়ের পর একসঙ্গে এক চাদরের তলায় ঘুমোতে সব থেকে ভালো লাগে!বললেন কাঞ্চন ঘরনী শ্রীময়ী!

শোনা যাচ্ছে, ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর পরিচালক নাকি তামিল ইন্ডাস্ট্রিতে পদার্পণ করতে চলেছেন। পরিচালক হিসেবে নতুন যাত্রা তাঁর। তিনি কাজ করবেন তামিল অভিনেতা এবং সংগীতশিল্পী জিভি প্রকাশের সঙ্গে। এর আগে ২০১৮ সালে তামিল ছবি ‘ইমাইক্কা নোদিগাল’-এ নয়নতারা, বিজয় সেতুপতী এবং অথরভার সঙ্গে অভিনয় করেছিলেন অনুরাগ কাশ্যপ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh