বলিউড

কয়েক ঘন্টায় সোল্ড-আউট আরিয়ানের ব্র্যান্ডের পোশাক! কটাক্ষের মুখে শাহরুখ পুত্র

শাহরুখ খান পুত্র আরিয়ান খানের রয়েছে একটি ফ্যাশনেবল পোশাকের ব্র্যান্ড। সেই ব্র্যান্ডের নাম ড্যাভল.এক্স। ২০২৩ সাল নাগাদ এই ব্র্যান্ড সামনে আসে। আরিয়ান খান নিজেই ওই ব্র্যান্ডের বিজ্ঞাপনের শ্যুট করেছেন।

ছেলের ব্র্যান্ডে মডেল হলেন বাবা শাহরুখ খান, বোন সুহানা খান। ছেলের ব্র্যান্ডের জন্য কখনও কখনও তিনি নিজেই পোশাক পরে ফটোশুট করেছেন।

আরিয়ান খানের যে ফ্যাশনের বিরুদ্ধে পোশাকের ব্র্যান্ড রয়েছে সেই ব্র্যান্ডের ফেস তাঁর পরিবার। এই নিয়ে বেশ কিছু দিন ধরে দারুন চর্চা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়া জুড়ে একাধিক ছবি থেকে শুরু করে পোস্ট রীতিমতো ভাইরাল। এবার বাজারে আসতে চলেছে ড্যাভল.এক্স এর নতুন কালেকশন।

 

 

View this post on Instagram

 

A post shared by D’YAVOL X (@dyavol.x)

রবিবার রাত দশটা নাগাদ সোশ্যাল মিডিয়ায় হাজির হন শাহরুখ। আরিয়ান খানের ফ্যাশন ব্র্যান্ডের মডেল কিং খান। এদিন তিনিই ওয়েবসাইট-এর লিংক শেয়ার করলেন।

কিন্তু অদ্ভুত করা বিষয় হলো মাত্র কয়েক ঘন্টার মধ্যে সমস্ত পোশাক সোল্ড আউট হয়ে গিয়েছে। দুর্দান্ত লুকের তৈরি ওই পোশাকগুলি দারুন নজর কেড়েছে এক শ্রেণীর ক্রেতাদের। ক্ষমতার দাম ২১ হাজার ৫০০ টাকা কোনোটার আবার দাম ৪১ হাজার টাকা। দাম দেখে চোখ কপালে ওঠার যোগার আরেক শ্রেণীর মানুষের।

তবে কালেকশন প্রকাশিত হওয়ার কিছুক্ষণের মধ্যে সবই বিক্রি হয়ে গেল এটাই যেন আশ্চর্যের। কিছুক্ষণের মধ্যেই ওয়েবসাইটে পোশাক সোল্ড আউট বলে ঘোষণা করে দেওয়া হয়

রাত পোহাতে আর লিংকে ক্লিক করা যাচ্ছে না। এত বিপুল অংকের দামের পোশাক রীতিমতো মুড়ি মুরগির মত বিক্রি হয়ে গিয়েছে। আর সেই দেখেই অবাক নেট দুনিয়া। আরিয়ানের ব্র্যান্ড বলে কি সকলে এই পোশাক কিনছেন?

আরও পড়ুন : মালা দিয়ে ঢেকেছেন ঊর্ধ্বাঙ্গ! সোহিনীর নতুন ফটোশুট দেখলে রাতের ঘুম উড়বে ভক্তদের, জুটলো কটাক্ষ

উঠছে প্রশ্ন। অনেকেই আবার আরিয়ানের এই ব্যবসা নিয়ে কটাক্ষ করেছেন। শাহরুখ খান যে ব্র্যান্ডের মুখ সেই ব্রান্ডের জিনিসপত্রের দাম যে বেশি হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে যারা পোশাক পেলেনা তাদের আগামী লঞ্চের দিকে নজর রাখতে হবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh