টলিউড

মালা দিয়ে ঢেকেছেন ঊর্ধ্বাঙ্গ! সোহিনীর নতুন ফটোশুট দেখলে রাতের ঘুম উড়বে ভক্তদের, জুটলো কটাক্ষ

টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন সোহিনী সরকার। অভিনয় তো বটেই পাশাপাশি নানান ধরনের সাহসী ফটোশুট করে থাকেন অভিনেত্রী। তার স্টাইল স্টেটমেন্ট নিয়ে চর্চা চলে সবসময়।

এরই মধ্যে এক বোল্ড ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোহিনী। আলো-আঁধারি ফটোশুটে একেবারে অন্যরকম লাগছে অভিনেত্রীকে। সেখানেই তো রয়েছে আসল বিশেষত্ব।

একগুচ্ছ জুঁই ফুলের মালাকে টপের মতো করে পরেছেন সোহিনী। সঙ্গে মেরুন রঙের লেহেঙ্গা পড়েছেন। দুই চোখে গাঢ় করে কাজল করে রীতিমতো মোহময়ী রূপে দেখা গেলো সোহিনীকে। এইসব ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখলেন,”বিরহ”।

 

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

সোশ্যাল মিডিয়া রীতিমত আগুন ধরালেন অভিনেত্রী। সোহিনী এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই থাকে বাংলার উরফি জাভেদ বলে কটাক্ষ করেছেন অনেকে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এসেছেন সোহিনী সরকার। রীতিমতো সাহসী লুকে ধরা দিলেন তিনি। জীবনে এসেছে নতুন প্রেম। বসন্তে বৃষ্টি ভেজা আবহাওয়া সোশ্যাল মিডিয়ায় ফটোশুটের এমন ছবি পোস্ট করে আগুন ধরালেন অভিনেত্রী।

সাহসী অবতারে সোহিনীকে দেখে একজন কমেন্টে লিখলেন,”এখানে উরফি জাভেদের কোনও হাত নেই তো?” কেউ লিখলেন,”হয়েছে আরও অনেক ভালো হতে পারতো”। আরোও এক ব্যক্তি লিখেছেন,” এই ছবি দেখার পরে গরম হুর হুর করে চলে আসবে”।

শেষবার কাবুলিওয়ালা ছবিতে অভিনয় করেছেন সোহিনী সরকার। পরিচালক সুমন ঘোষ এর পরিচালনায় বাইশে ডিসেম্বর এই সিনেমা মুক্তি পেয়েছিল। ছোট্ট মিনির মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন : “মানুষের সেবা করতে, উপকার করতে রাজনীতিতে নাম লেখাতে হয় না”, রাজনৈতিক অবস্থান নিয়ে অকপট পায়েল সরকার

আবির চট্টোপাধ্যায় ছিলেন বাবার ভূমিকায়। নাম এবং ভূমিকায় অর্থাৎ রহমত কাবুলিওয়ালার অভিনয় করেছিলেন মিঠুন চক্রবর্তী। সেখানে প্রত্যেকের অভিনয় সকলের নজর কেড়ে নিয়েছিল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh