টলিউড

দুই-তিন সপ্তাহ এক সঙ্গে থাকছেন অনুপম প্রশ্মিতা, হানিমুনে কোথায় যাবেন অনুপম-প্রশ্মিতা?

অনুপম রায় এবং প্রশ্মিতা পালের বিয়ে নিয়ে চর্চা কম হচ্ছে না। গত ২ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হন টলিপাড়ার এই জুটি। এরপর গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়।

বর্তমানে দুজনের সুখের সংসার। তবে অনুপম আর প্রশ্মিতার বিয়ে নিয়ে এত চর্চার কারণ হলো, অনুপমের এটা তৃতীয় বিয়ে এবং প্রশ্মিতার এটা দ্বিতীয় বিয়ে। এবার নিজেদের সম্পর্কের রসায়ন নিয়ে অনেক কথাই জানালেন অনুপমের তৃতীয় স্ত্রী প্রশ্মিতা পাল। কবে যাচ্ছেন হানিমুনে সেটাও জানলেন তিনি।

জনপ্রিয় একটি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রশ্মিতা জানিয়েছেন,”এটা আমার জীবনের নতুন অধ্যায়। দুই তিন সপ্তাহ আমরা একসঙ্গে থাকছি। ভালোই লাগছে। ভালো আছি আমরা।” বিয়ের পর শ্বশুর মিডিয়াই ফলোয়ারের সংখ্যা বেড়েছে প্রশ্মিতার। তবে সকলেই যাতে তাঁকে তাঁর কাজের জন্য ভালবাসে সেটাই চাইছেন তিনি।

আরও পড়ুন : ঝাড়গ্রাম থেকে টালিগঞ্জে আরাত্রিকা! শুটিংয়ের মাঝে বই খুলে পড়তেও শুরু করেন, রইলো পর্দার রাইয়ের সফর

প্রশ্মিতা জানান,”আমি একজন দায়িত্বপূর্ণ মানুষ হতে চাই। তাই আমি চাইব সকলে যেন আমার কাজের জন্যই আমাকে ভালোবাসেন।”

অনুপম এবং প্রশ্মিতা বিয়ের আগে বেশ অনেকদিন ধরেই সম্পর্কে ছিলেন। ইতিপূর্বে দুজনে একসঙ্গে একই প্রজেক্টে কাজও করেছেন। হাইওয়ে সিনেমায় “তোমায় নিয়ে গল্প হোক” গানটিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন অনুপম এবং প্রশ্মিতা। তবে এই দীর্ঘ একটা বছর যখন দুজনের সম্পর্কে ছিলেন, সেই সময় নিজেদের সম্পর্ক আড়াল করে রেখেছিলেন দুজনে।

এ বিষয়ে প্রশ্মিতা জানিয়েছেন, “আমায় এসব কিছুই ফেস করতে হয়নি। তবে তারকা হিসেবে আলাদা কোনও বদল আসেনি আমাদের জীবনে। অনুপম এখনও রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খায়।” নিজেদের সম্পর্কে কথা বলতে গিয়ে এদিন প্রশ্মিতা বলেন,” ‘ও আমায় ভীষণ মোটিভেট করে। আমার শিল্পীসত্ত্বা হোক বা চাকরি জীবন, সবেতেই ও সাপোর্ট করে।”

অনুপম রায়ের স্ত্রী হওয়ার কারণে কি ইন্ডাস্ট্রিতে বাড়তি কোন সুবিধা পাবেন প্রশ্মিতা? জবাবে তিনি জানান,”সেটা মনে হয় না আমার। ইন্ডাস্ট্রিতে এভাবে কাজ হিট না। আমি কাজ স্ত্রী, আমার পরিচয় কী সেটা সঙ্গীত পরিচালকদের দেখার কথা নয়। গানই শেষ কথা বলে।

আরও পড়ুন : ‘এজন্য‌ই শত গালি দেবার পরেও লীনার নাটক দেখি’আসমান খিলখিল জুটির ভক্তদের জন্য এক বালতি সমবেদনা!

তাছাড়া আমি অনিন্দ্যদা বা অরিন্দমদার সঙ্গে বেশি কাজ করেছি বা করি। এবার ও যদি আমার আড়ালে ওদের কাছে আমার সুপারিশ করে থাকে সেটা জানি না।” তবে হানিমুন নিয়ে এখনো কোনো প্ল্যান নেই। অনুপমের গানের শো এর উপর নির্ভর করছে সবটা, জানালেন প্রশ্মিতা পাল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh