টলিউড

প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব! শোকের ছায়া টলি পাড়ায়

সকাল সকাল এক মর্মান্তিক খবরে ঘুম ভাঙলো টলি পাড়ার। ফের বিনোদন দুনিয়ায় নক্ষত্রপতন। প্রয়াত হলেন অভিনেতা পার্থসারথি দেব। অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় এবং রূপাঞ্জনা মিত্রর ফেসবুক পোস্ট থেকেই জানা গেছে অভিনেতার মৃত্যুর খবর। অন্যদিকে আর্টিস্ট ফোরাম এর পক্ষ থেকে প্রেস বিবৃতিতেশোক সুখ জ্ঞাপন করে জানানো হয়, ২২ মার্চ রাত ১১.৫০ মিনিটে মৃত্যু হয় অভিনেতা পার্থসারথি দেবের।

আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদক অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়ের পক্ষ থেকে জানানো হয়েছে যে,”তাঁর অকাল প্রয়াণে ফোরাম গভীর শোক জ্ঞাপন করছে।

আজ ২৩ মার্চ, ২০২৪ টেকনিশিয়ানস স্টুডিয়োতে ১২টার সময় অভিনেতার নশ্বর দেহ রাখা থাকবে। অভিনেতার প্রিয়জন, সতীর্থ, গুণগ্রাহীরা সেসময় স্টুডিয়োতে এসে শেষ শ্রদ্ধা ও মাল্যদান করতে পারেন।” সূত্রের খবর, দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন অভিনেতা পার্থসারথি দেব। COPD-র সমস্যা ছিল তাঁর।

সকাল সকাল অভিনেতার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন জয়জিত বন্দোপাধ্যায় থেকে শুরু করে রুপাঞ্জনা মিত্র সহ অভিনেতার সহকর্মীরা।

এদিন জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ফেসবুক পোস্টে লিখলেন,”চলে গেলেন একজন অসাধারণ অভিনেতা পার্থসারথি দেব। থাক আজ আর আমাদের সেসব দিনের কথা বলবোনা কমরেড”।

অভিনেত্রী রপাঞ্জনা মিত্রও স্মৃতির পাতা হাতরে পার্থসারথী দেব প্রসঙ্গে লেখেন,”পার্পল ষ্টুডিওতে তোমার এক ছবির কাজ চলছিল আর আমাদের অনুরাগের ছোঁয়ার শুট চলছিল..তুমি নিজে এসে দেখা করে গেলে..,কয়েকজন তোমার চেনা শিল্পী আছো জেনে তুমি তোমার শট দিয়ে আমাদের সিন দেখতে এসেছিলে, এই তো গেলো মাসের কথা..

court scene চলছিল আমাদের। Debdut Ghoshদা , Dibyojyoti Dutta, Arjun Chakrabarty, আর আমি তোমার চেনা কয়েকজনের মধ্যে আছি জেনে তুমি আমাদের সাথে এসে বসলে একটু অবসর সময় কাটালে,অল্প আড্ডা এবং সেই প্রাণ খোলা হাঁসি আবার হাঁসলাম আমরা.. চা খেলাম, তারপর আবার যে যার মতো শট দিতে যাওয়া..তার আগে সেই পুরোনো ডাকতাআবার তোমার মুখে শুনলাম ‘রূপসী রে দেখা হচ্ছে আবার'”।

আরও পড়ুন : বিয়ের পর একসঙ্গে এক চাদরের তলায় ঘুমোতে সব থেকে ভালো লাগে!বললেন কাঞ্চন ঘরনী শ্রীময়ী!

দীর্ঘ ৪০ বছর ধরে অভিনেতা পার্থসারথি দেব অভিনয়ে জগতে কাজ করে গিয়েছেন। প্রচুর সংখ্যক ধারাবাহিকসহ ২০০টির বেশি সিনেমায় কাজ করেছেন অভিনেতা। নাটকের মঞ্চেও তিনি ছিলেন একেবারে সবলীল। ‘চুনী-পান্না’, ‘জয়ী’, ‘মিঠাই’-এর মতো সিরিয়ালে দেখা মিলেছে পার্থসারথি দেবের। গত ১৭ মার্চই তাঁকে ভেন্টিলেশনে রাখার খবর পাওয়া যায়। তারপর থেকেই শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে অভিনেতার। তবে তিনি অসুস্থ হওয়ার পর থেকে এখনো পর্যন্ত তাঁর প্রাক্তন স্ত্রী কিংবা কন্যা কেউ খোঁজ নেননি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh