টলিউড

বিয়ের পর একসঙ্গে এক চাদরের তলায় ঘুমোতে সব থেকে ভালো লাগে!বললেন কাঞ্চন ঘরনী শ্রীময়ী!

কাঞ্চনের জীবনে তৃতীয় বসন্ত এসেছে। তৃতীয় বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি, কৃষ্ণকলি ধারাবাহিকের রাধা খ্যাত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ থেকে হয়েছেন মিসেস কাঞ্চন মল্লিক। ‌ কিন্তু এই বিয়ে নিয়ে কিছু কম বিতর্ক হয়নি। কাঞ্চনের সাথে শ্রীময়ী সম্পর্ক, কাঞ্চনের সাথে তার দ্বিতীয় স্ত্রীর বিবাহ বিচ্ছেদ ও নতুন করে শ্রীময়ী কে বিয়ে করা এই সবের মধ্যে যত‌ই মানুষের ট্রোলিং থাকুক না কেন নতুন সংসারে বেশ নিশ্চিন্তে ঘর কন্না করছেন কাঞ্চন শ্রীময়ী।

তাদের কথা বার্তা ও আকার ইঙ্গিতেই সেটা প্রকাশ হয়। বিয়ের পর শ্রীময়ীকে সিঁদুর পরতে দেখে কাঞ্চন যেমন বলে বসেন,‘ এখন বেশ অন্যরকম লাগছে যেন অন্য কোন বৌদি’,তেমনি বিয়ের পর কোন বিষয়টা সব থেকে ভালো লাগছে ? এই নিয়ে প্রশ্ন করা হলে কাঞ্চনকে বলতে না দিয়ে শ্রীময়ী একটি সাক্ষাৎকারে বলে বসেন,‘একসঙ্গে এক চাদরের তলায় নিশ্চিন্তে ঘুম।’

আরও পড়ুন : গুরুত্বর অসুস্থ অভিনেত্রী বাসন্তীদেবীর জন্য সাহায্যের আবেদন অভিনেতা ভাস্বরের! সোশ্যাল মিডিয়ায় করলেন পোস্ট

সেভাবে বিয়ের আগে তাদের প্রেম হয়ে ওঠেনি, তাই বিয়ের পর যেন তারা নতুন করে একে অপরের প্রেমে পড়ছেন, এই নিয়ে শ্রীময়ীর মন্তব্য,“কি যে হয়েছে ওর! হঠাৎ দেখি আমি একটানা কথা বলে যাচ্ছি আর ও আমার দিকে হাঁ করে তাকিয়ে রয়েছে।” আবার কাঞ্চনের একটি তৃতীয় বিয়ে হলেও শ্রীময়ীর এটি প্রথম বিয়ে, এই বিষয়ে বলা হলে কাঞ্চন পরিষ্কার বলেন,“তৃতীয় বিয়ে করেছি বেশ করেছি।

কারোর কিছু বলার নেই বেশ করেছি।” অন্যদিকে কাঞ্চন ঘরনীর এই নিয়ে মন্তব্য,“ এমনটা তো নয়, যে ও (কাঞ্চন) ৩-৪টে বিয়ে করে রেখে দিয়েছে। মানুষ একসঙ্গে না থাকতে পারলে সম্পর্ক থেকে সরে আসে।” একই সাথে শ্রীময়ী আরো বলেন যে শ্রীময়ীর বিশ্বাস , কাঞ্চন আগের বিয়েতে যে ভুল করছেন,সেগুলি আর রিপিট করবেন না।

আরও পড়ুন : বাংলা নয়, ছোট্ট ইউভানকে ইংরাজি শেখাচ্ছেন শুভশ্রী! নেট নাগরিকদের থেকে ধেয়ে এল কটাক্ষ, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

কাঞ্চনের প্রসঙ্গে শ্রীময়ী বলেন যে তার স্বামী বড্ড মুখচোরা , শ্রীময়ী বলেন “এই রকম কতবার হয়েছে. আমাদের সামনে একজন মিথ্যে বলে চলেছে, আর ও চুপ করে শুনছে। কিছুই বলে না। বিচ্ছেদ নিয়েও তো কিছু বলল না।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh