টলিউড

গুরুত্বর অসুস্থ অভিনেত্রী বাসন্তীদেবীর জন্য সাহায্যের আবেদন অভিনেতা ভাস্বরের! সোশ্যাল মিডিয়ায় করলেন পোস্ট

বেশ অনেকদিন ধরেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে অভিনেত্রীর শারীরিক অবস্থা খুবই শোচনীয়। এরই মধ্যে ভাস্বর চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়ে পোস্ট করলেন। অভিনেত্রীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্য চাইলেন তিনি। বর্তমানে অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়।

ভাস্বর চট্টোপাধ্যায় জানিয়েছেন, “আমি অনেকবার বলেছি যে এত অসুস্থতা নিয়ে কাজ না করে এবার একটু বিশ্রাম নাও। কতদিন খাটবে? ৮৬ বছর বয়স তোমার। উনি বলতেন, না রে আমার কাজ না করলে চলবে না। আমাকে তো রোজগার করতে হবে। কাজ না করলে আমার ওষুধের খরচ কে দেবে?”

আরও পড়ুন : বাংলা নয়, ছোট্ট ইউভানকে ইংরাজি শেখাচ্ছেন শুভশ্রী! নেট নাগরিকদের থেকে ধেয়ে এল কটাক্ষ, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

ভাস্বর আরোও জানান, হাঁপানি, ক্যান্সার, কিডনির সমস্যার পাশাপাশি, পেসমেকার বসেছে। নানান জটিল রোগে ভুগছেন অভিনেত্রী। ডায়ালিসিস করিয়েছিলেন আগে। শেষবার ফেব্রুয়ারিতে শুটিংয়ে এসেছিলেন তিনি। তারপর থেকে ভীষণ অসুস্থ। অভিনেত্রীর শারীরিক অবস্থা অবনতি হওয়ার কারণে দমদমে একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করানো হয়েছে তাঁকে।

পর্দার মায়ের চিকিৎসার জন্য সোশ্যাল মিডিয়ায় আর্থিক সাহায্য চেয়ে পোস্ট করলেন ভাস্বর চট্টোপাধ্যায়। তিনি লেখেন,”সকলের প্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় অসুস্থ দীর্ঘদিন। ক্যানসার ছাড়াও নানান ধরনের অসুস্থতা রয়েছে তাঁর। সম্প্রতি কিডনি ও হার্টের সমস্যার জন্য অনেক দিন আই সি ইউ ভর্তি আছেন।

দমদম স্টেশন সংলগ্ন একটি ছোট নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। পারিবারিক অবস্থা একেবারেই স্বচ্ছল নয়। তার মধ্যে বছরে কয়েকবার অসুস্থ হয়ে নার্সিংহোমে ভর্তি থাকতে হয় তাঁকে। আমরা সবাই যে যার মত করে চেষ্টা করছি। আপনাদেরও পাশে চাই। নীচে বাসন্তীদির অ্যাকাউন্ট নম্বর দিয়ে দেওয়া হল, পাশে দাঁড়ান। শেয়ার করুন।”

তরুণ মজুমদারের ‘আলো’ সিনেমা করতে গিয়ে ভাস্বরের সঙ্গে আলাপ অভিনেত্রীর। সে ২১ বছর আগের কথা। এরপর ভাস্বর চট্টোপাধ্যায় বেশ কিছু সিনেমা সিরিয়ালে কাজ করেছেন বাসন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে।

আরও পড়ুন : হলো না শেষ রক্ষা, দোলের দিনেই জগদ্ধাত্রী বিসর্জন! কৌশিকী, স্বয়ম্ভূ আর কাঁকনের সামনেই গুলিবিদ্ধ হলো জ্যাস সান্যাল

বর্তমানে স্নেহাশিস চক্রবর্তী প্রযোজিত স্টার জলসার “গীতা এলএলবি”-তে ভাস্বরের মায়ের ভূমিকায় অভিনয় করছিলেন বাসন্তী চট্টোপাধ্যায়। পর্দার বাইরেও দুজনের সম্পর্ক মা আর ছেলের মতই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh