টলিউড

বাংলা নয়, ছোট্ট ইউভানকে ইংরাজি শেখাচ্ছেন শুভশ্রী! নেট নাগরিকদের থেকে ধেয়ে এল কটাক্ষ, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমানে এক পুত্র এবং কন্যা সন্তানের মা তিনি। তিন বছর বয়সের মাথায় রাজ শুভশ্রীর ঘর আলো করে আসে লিটল প্রিন্সেস ইয়ালিনি।

তবে মেয়ের জন্মের পরেই কাজে ফিরেছেন শুভশ্রী। দীর্ঘদিন ধরে রেস্ট নেননি তিনি। শহর থেকে দূরে গিয়েও শুটিং করেছেন তিনি। টলিউডের বড় প্রযোজনা সংস্থা এসভিএফ-এর সঙ্গে কাজ চলছে তাঁর। সব মিলিয়ে এখন দারুন ব্যস্ত সুপার মম শুভশ্রী।

তবে এত ব্যস্ততার মাঝেও ছেলে আর মেয়ের সঙ্গে সময় কাটাতে বলে যান না তিনি। মা ছেলের সেইসব মুহূর্ত সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়।

 

তবে এখনো যেহেতু মেয়েকে সকলের সামনে আনেননি শুভশ্রী কিংবা রাজ, তাই মেয়ের সঙ্গে খুনসুটি করার মুহূর্ত দেখা যায় না খুব একটা। এবার ছেলের সঙ্গে কেমন ভাবে সময় কাটালেন সেটাই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলে শুভশ্রী। ছেলের সঙ্গে ইংরেজিতে কথা বলছিলেন তিনি। সেখানেই শুভশ্রীকে মাতৃভাষায় কথা বলার পরামর্শ দিলেন অনেকেই।

সোশ্যাল মিডিয়াতে শুভশ্রী একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গেলো, আইরন ম্যানের মুখোশ পরে ঘরে প্রবেশ করছে ইউভান। ছেলেকে দেখতে পেয়ে শুভশ্রী বলেন,”কে ওখানে? ইউভান উত্তর দেয়, আয়রন ম্যান। তখন শুভশ্রী অবাক হওয়ার ভান করে বলেন, ও মাই গড।

এরপর শুরু হয় দুজনের কথপকথোন। তবে সবটাই ইংরেজিতে। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। এর পরে এই বিষয়টা নিয়ে হাসাহাসি করছেন সকলে। অনেকেই বলছেন, ইংরেজিতে খুব একটা ভালো নয় শুভশ্রী। তাই মাতৃভাষা বাংলায় কথা বলাই শ্রেয়।

সোশ্যাল এই ভিডিও পোস্ট করে শুভশ্রী লিখেছেন,” আ বিগ কিউট আয়রন ম্যান”। মানালি, পার্নো, মৌনী রায় সহ অনেকেই কমেন্ট করেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীকে আক্রমণ করা এই প্রথমবার নয় আগেও সোশ্যাল মিডিয়া জুড়ে নানান বিষয় নিয়ে আক্রমণের শিকার হয়েছেন তিনি।

আরও পড়ুন : হলো না শেষ রক্ষা, দোলের দিনেই জগদ্ধাত্রী বিসর্জন! কৌশিকী, স্বয়ম্ভূ আর কাঁকনের সামনেই গুলিবিদ্ধ হলো জ্যাস সান্যাল

বডি শেমিং পর্যন্ত চলেছে। তবে লোকের কথা গায়ে মাখেন না অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কখনো কখনো অবশ্য এইসবের উত্তর দেন তিনি। বর্তমানে রাজ্য চক্রবর্তী আগামী ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন শুভশ্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh