বাংলা সিরিয়াল

হলো না শেষ রক্ষা, দোলের দিনেই জগদ্ধাত্রী বিসর্জন! কৌশিকী, স্বয়ম্ভূ আর কাঁকনের সামনেই গুলিবিদ্ধ হলো জ্যাস সান্যাল

চারিদিক থেকে চক্রান্তের জাল পাতা হয়েছে জগদ্ধাত্রী, কৌশিকী আর স্বয়ম্ভুকে সরিয়ে দেওয়ার জন্য। কিন্তু এই শত্রুদের কিনারা করতে পারছে না জগদ্ধাত্রী নিজে।

শয়তানদের আক্রমণে রীতিমত নাজেহাল হয়ে পড়েছে জগদ্ধাত্রী। দীর্ঘদিন ধরে প্রতিটা দায়িত্ব সাহসিকতার সঙ্গে সামলে চলেছে সে। কিন্তু বর্তমানে কেউ একজন চোরের উপরই বাটপারি করতে শুরু করেছে। তাতেই বিধ্বস্ত জগদ্ধাত্রী। তবে আশাহত নয়। জগদ্ধাত্রী কিভাবে শত্রুদের চিহ্নিত করে শাস্তি দেয় সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন সকলে।

বর্তমানে টিআরপি তালিকায় জি বাংলার জনপ্রিয় সিরিয়াল জগদ্ধাত্রী সিরিয়াল রয়েছে দ্বিতীয় নম্বরে। ধারাবাহিকের বর্তমান প্লট বলছে, দিব্যা সেন একেবারে উঠে পড়ে লেগেছে জগদ্ধাত্রীকে ফাঁসানোর জন্য।

জগদ্ধাত্রীর শাশুড়ি বৈদেহী মুখার্জি নিখোঁজ হয়েছে চক্রান্ত করে। প্রথমে দিব্যা সেন সাধু বটব্যালের সঙ্গে কথা বলে জগদ্ধাত্রী আর কৌশিকীর ফোন ট্র্যাক করে। তারপর সে নিজেই জালিয়াতি করে গুন্ডা লাগিয়ে মিথ্যে ফোন করে তাদের দোষী প্রমাণ করার চেষ্টা করে।

এতদিন ধরে সৎ অফিসার জগদ্ধাত্রীকে অবিশ্বাস করে সাধু এবং তার গোটা ডিপার্টমেন্ট। বর্তমানে জগদ্ধাত্রীর চাকরি যেতে বসেছে। দীর্ঘদিন ধরে জগদ্ধাত্রীকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা চলছে কিন্তু হচ্ছে না।

কারণ জগদ্ধাত্রী থাকলে দু নম্বরী কাজগুলো ইচ্ছেমতো করতে পারছে না প্রতারকরা। এর মধ্যে জড়িয়ে রয়েছে তাদের বাড়ির লোক। এরই মধ্যে একটি নতুন প্রোমো ভিডিও সামনে এলো। সেখানে গুলিবিদ্ধ হবে জগদ্ধাত্রী। এর আগেও আর কৌশিকি বাঁচিয়েছিল জগদ্ধাত্রীকে। এবার আর শেষ রক্ষা হলো না।

আরও পড়ুন : সায়ন্তর সঙ্গে বিচ্ছেদ ভুলে নতুন প্রেমিক পেলেন প্রিয়াঙ্কা! প্রেমিকের পর্দা ফাঁস করলো দাদা

সম্প্রতি প্রকাশিত হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, দোল উৎসবে সবাই রঙ খেলায় মেতেছে। সবার গায়ের রংবেরঙের আবির। আকাশ বাতাসে ছড়িয়েছে আবিরের গন্ধ। এরই মধ্যে হঠাৎ করে জগদ্ধাত্রী দিকে একটি মুখোশধারী লোক বন্দুক তাক করে ধরে। হঠাৎ করেই গুলি চালায় সে জগদ্ধাত্রী বলে চিৎকার করে ওঠে কৌশিকী। কাঁকনও দেখতে পায় সেই দৃশ্য। এভাবেই কি হবে জগদ্ধাত্রী বিসর্জন?

Back to top button

Ad Blocker Detected!

Refresh