টলিউড

ওড়িয়া অভিনেতার সঙ্গে সম্পর্ক থেকে বিয়ে, তারপর ডিভোর্স! কেনো স্থায়ী হলো না রচনা-সিদ্ধান্তের সংসার?

লোকসভা নির্বাচনের আগে একের পর এক চমক। একদিকে যখন তৃণমূল কংগ্রেসের যোগ দিয়ে হুগলি লোকসভা কেন্দ্রের টিকিট পেয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে আবার রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী ওড়িয়া ইন্ডাস্ট্রির অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্র বিজেডি ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। তিনিও লোকসভার টিকিট পেয়েছেন।

রচনা বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায় না কিন্তু এই সিদ্ধান্ত মহাপাত্র ছিলেন রচনার একসময়কার স্বামী। জানেন কি, কি কারনে দুজনের সম্পর্ক ভেঙে গিয়েছিল?

আরও পড়ুন : পরনে ঢিলেঢালা পোশাক, মা হচ্ছেন পরিণীতি? জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই

দিদি নাম্বার ওয়ানে এসে রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নিজেদের জীবনের গল্প করেন অনেকেই। ওড়িয়া সিনেমা ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্র কে বিয়ে করেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

প্রায় ৪০টি সিনেমাতে একসাথে অভিনয় করেছিলেন দুজনে। আর কাজের সূত্রই দুজনের পরিচয় হয় এবং সেই পরিচয় থেকে প্রেমের সম্পর্ক তৈরি হয় দুজনের। তবে সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। ২০০৪ সালে ভেঙ্গে যায় সিদ্ধান্ত ও রচনার বিয়ে। এদিকে প্রবাল বসুকে দ্বিতীয়বার বিয়ে করেন রচনা। তবে ২০১৬ সাল থেকে দুজনে আলাদা থাকলেও ডিভোর্স নেননি।

রচনা একবার জানিয়েছিলেন, ছেলের জন্যই তারা একে অপরের থেকে ডিভোর্স নেন। রচনা এবং প্রবালের সন্তানের নাম প্রণিল বসু। শাশ্বত চট্টোপাধ্যায় পরিচালিত জনপ্রিয় রিয়ালিটি শো অপুর সংসারে এসে রচনা একবার জানিয়েছিলেন,”আমি ম্যারেড। হ্যাপিলি ম্যারেড বলা যায় না। আমার মনে হয় স্ত্রী হিসেবে যে গুণগুলো থাকা দরকার, ভালো ভাবে সংসার করার জন্য, তা আমার নেই।

বরের সঙ্গে প্রচুর মানিয়ে নিলে হয়তো আদর্শ বউ হতে পারতাম। সেটা হয়তো করতে পারিনি। সবার তো নিজের একটা চিন্তাভাবনা থাকে। ভাবি আমার এটা ঠিক। অন্যজন ভাবে আমারও এটাই ঠিক।” বিয়ে ভেঙে যাওয়ার জন্য কখনো প্রাক্তন স্বামী কিংবা বর্তমান স্বামীকে দোষারোপ করেননি রচনা।

রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র অভিনেতা হওয়ার পাশাপাশি রাজনীতির সঙ্গে যুক্ত। ওড়িশার সকল বিজেডির টিকিটের দুবার সংসদ হয়েছিলেন তিনি। ২০০৯ ও ২০১৪-তে বিজেডির হয়ে ভোটে জিতলেও, তারপর ২০১৯ এর লোকসভা নির্বাচনে টিকিট দেওয়া হয়নি সিদ্ধান্ত মহাপাত্রকে।

আরও পড়ুন : কন্যা রাহাকে বিলাসবহুল বাংলো উপহার দিলেন,বাংলা

এবার সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগদান করলেন। এছাড়াও কটকের ৬ বারের সাংসদ ভর্ত্রিহরি মেহতাবও বিজেপিতে যোগ দেন।

মনে এদিন প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগ দেওয়ার কানে পৌঁছাতে তিনি বলেন,”আমার অনেক শুভেচ্ছা। তবে আমি এখন হুগলিবাসীর কথাই বলব। সেটা বাদে কে কী করছে, তা চিন্তা করার সময় আমার নেই।’ হুগলির উন্নয়নই তাঁর প্রাথমিক লক্ষ্য় বলে জানান তিনি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh