বাংলা সিরিয়াল

পরনে ঢিলেঢালা পোশাক, মা হচ্ছেন পরিণীতি? জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই

সুখবর কি আর চেপে রাখা যায়? কথায় বলে, শাক দিয়ে নাকি মাছ ঢাকা যায় না। একই ভাবে, অন্তঃসত্ত্বা হওয়ার খবরও কিন্তু চেপে রাখা সম্ভব নয়। ? এমনিতে অভিনেত্রীদের নিয়ে তাঁদের অন্তঃসত্ত্বা হওয়ার গুজব প্রায়ই রটে যায়।

কিছু কিছু সময় সেই গুঞ্জন সত্যিই হলেও, মাঝে মধ্যেই কিন্তু ভুয়ো হয়ে থাকে। কিছুদিন আগেই শোনা যাচ্ছিল যে, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া নাকি গর্ভবতী। চমকিলা ছবির ট্রেলার সামনে আসার পর তো সেই গুঞ্জন আরোও বেড়ে যায়।

আরও পড়ুন : কন্যা রাহাকে বিলাসবহুল বাংলো উপহার দিলেন,বাংলা

চমকিলা ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে একটি কালো রঙের কাফতান ড্রেসে দেখা মিলেছিল পরিণীতি চোপড়ার। এবার আসল সত্যিই সামনে আনলেন পরিনীতি চোপড়া। সব গুজবে জল ঢেলে তিনি জানালেন, কাফতান পরে বেবি বাম্প লুকানোর চেষ্টা সুধুইবব্যঙ্গাত্মক ভাবে। এর কোন সত্যতা নেই। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে নিজের প্রতিক্রিয়া জানালেন পরিণীতি চোপড়া।

ইনস্টায় এদিন পরিণীতি একটি ইমোজি দিয়ে লেখেন, “কাফতান ড্রেস মানেই গর্ভবতী! ওভারসাইজড টিশার্ট মানেই গর্ভবতী। ঢিলেঢালা কুর্তি মানেই গর্ভবতী।”

তবে শুধুই যে চমকিলার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে পরিণীতির পোশাক দেখেই তাঁর গর্ভবতী হওয়ার খবর ছড়িয়ে পরে সেটাবনয়। তার আগেই এই খবর সামনে আসে। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পরিণীতির স্বামী রাঘব চাড্ডা জানান, অভিনেত্রী বর্তমানে তাঁর কাজেই সম্পূর্ণ ফোকাস রাখতে চাইছেন।

রাঘবের বলেছেন, “গর্ভবতী হওয়ার খবরটা সত্য নয়। ও এখন বিভিন্ন শহরে দৌড়ে বেড়াচ্ছে কাজ এবং ব্যক্তি কিছু বিষয়ের জন্য। কে কী পোশাক পরছে সেটা দেখে সে গর্ভবতী কিনা বোঝা যায় না।”

আরও পড়ুন : ২১পেরিয়ে ২২-এ অঙ্কিতা! মায়ের সঙ্গে কেক কাটলেন সারেগামাপা খ্যাত অঙ্কিতা, পেলেন প্রচুর উপহার

প্রসঙ্গত,নেটফ্লিক্সে রিলিজ করতে চলা চমকিলা ছবিতে পরিনীতি চোপড়াকে দেখা যাবে অভিনয় করতে। মুখ্য ভূমিকায় থাকবেন পরিণীতিকে। আর সঙ্গে থাকছেন দিলজিৎ দোসাঁঝ। এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এআর রহমান। ১২ এপ্রিল এই ছবি মুক্তি পাবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh