বলিউড

মেয়ের আবদার বলে কথা, রাতের অন্ধকারে নিতারাকে নিয়ে সিনেমা হলে ছুটলেন ‘বড়ে মিয়াঁ’ অক্ষয়

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ শীঘ্রই মুক্তি পেতে চলেছে। বর্তমানে ভীষণ ব্যস্ত রয়েছে অভিনেতা। তবে শত ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দিতে কিন্তু ভুলে যান না তিনি।

দীর্ঘদিন ধরে শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা অক্ষয় কুমার। এখন কাজ একটু হালকা হতেই মেয়ে নিতারাকে নিয়ে সিনেমা দেখতে গেলেন অক্ষয়। শুক্রবার ২৯ শে মার্চ রাত্রিবেলা মুম্বাইয়ের এক সিনেমা হলের বাইরে ক্যামেরাবন্দি হলেন বাবা মেয়ে জুটি।

ইনস্টায় সেই ভিডিও পোস্ট করেছেন এক পাপারাৎজ্জি। সিনেমা হল থেকে বেরিয়ে দুজনে মিলে গাড়িতে উঠে যান। কার্গো প্যান্ট এবং সাদা শার্ট পরে দেখা গেলো খিলাড়ি কুমারকে। ছোট্ট নিতারার পরনে ছিল গোলাপি সোয়েটশার্ট এবং জিন্স। মেয়ে নিতারাকে কাছ ছাড়া করতে চান না বাবা অক্ষয়।

 

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

শত ব্যস্ততা থাকলেও মেয়ের জন্য সময় হাতে থাকে অভিনেতা। ইনস্টাগ্রামে নিতারার সঙ্গে নানার ভিডিও শেয়ার করেন তিনি।

২০২৪ সালে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের বহু প্রতীক্ষিত ছবি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’। সিনেমা জুড়ে যে ভরপুর অ্যাকশন থাকবে তা বলাই বাহুল্য।

পরিচালক আলি আব্বাস জাফর এই ছবি পরিচালনার দায়িত্ব রয়েছেন। মুখ্য মহিলা চরিত্র হিসেবে থাকছেন মানুষী চিল্লার এবং আলিয়া এফ। ২০২৪-এর ইদে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমা। ভারতীয় সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করবেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।

আরও পড়ুন :  দুই-তিন সপ্তাহ এক সঙ্গে থাকছেন অনুপম প্রশ্মিতা, হানিমুনে কোথায় যাবেন অনুপম-প্রশ্মিতা?

পাশাপাশি দেশের ভয়ানক শত্রু হিসেবে অভিনয় করতে দেখা যাবে পৃথ্বীরাজ সুকুমারনকে। পৃথ্বীরাজকে একজন সাইকোপ্যাথ হিসাবে দেখানো হবে সিনেমায়। ভারতীয় সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ সম্পদ চুরি করে মানবতার বিরুদ্ধে অস্ত্র হিসেবে ব্যবহার করবেন তিনি। এই সিনেমায় সেনাপ্রধানের চরিত্রে দেখা যাবে অভিনেতা রণিত রায়কে। সোনাক্ষী সিনহাও রয়েছেন সিনেমায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh