বলিউড

গুরুতর অসুস্থতার পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন কিং খান!

সামনেই রয়েছে চলতি বছরের আইপিএলের ফাইনাল। আর এবারে কোয়ালিফায়ার ১-এ দুর্দান্ত পারফরমেন্স করে সোজা ফাইনালে পৌঁছে গেছে শাহরুখ খানের টিম কলকাতা নাইট রাইডার্স। ২১ মে, আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কেকেআর ও সানরাইজার্স হায়দ্রাবাদের সেই বিধ্বংসী ম্যাচের সাক্ষী ছিলেন জুহি চাওলা থেকে শুরু করে বলিউডের কিং খান ও তাদের পরিবারের সদস্যরা।

সেদিন কেকেআর ম্যাচ জেতার পর মাঠ প্রদক্ষিণ করতে দেখা যায় শাহরুখ খানকে। তার সঙ্গে ছিল তার ছেলে ও মেয়ে। তবে এই খুশির দিন কাটতে না কাটতেই বুধবার সকালে হঠাৎ অসুস্থ বোধ করেন বলিউডের সুপারস্টার। এরপর তড়িঘড়ি তাকে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গিয়েছে, তীব্র দাবদাহের জেরেই হিটস্ট্রোকে আক্রান্ত হন তিনি। আমেদাবাদে তখন তাপমাত্রা ছিল ৪২ ডিগ্রির ওপরে। ফলে সেখানকার তীব্র গরমের জেরেই ‘হিটস্ট্রোক’ হয়েছে শাহরুখের। তাঁর অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই গত চব্বিশ ঘণ্টায় সোশাল মিডিয়ায় একেবারে ঝড় বয়ে গিয়েছে।

আরও পড়ুন : যতই আমরা সৌর্য কে দোষ দেই কিন্তু আসল victim কিন্তু সৌর্য নিজেই!বলছেন দর্শক

তবে বাদশার শারীরিক পরিস্থিতি নিয়ে গত চব্বিশ ঘণ্টায় তাঁর টিমের তরফে কোনও বিবৃতি জারি না করায়, অনেকেই সন্দিহান ছিলেন। শেষমেষ কিং খানের অসুস্থতা নিয়ে মুখ খুলেছেন তাঁর ম্যানেজার পূজা দাদলানি। ২০১২ সাল থেকে বাদশার ম্যানেজার হিসেবে কাজ করছেন পূজা। বিপদে-আপদে সর্বদা একেবারে ছায়াসঙ্গীর মতোই শাহরুখের পাশে থাকেন তিনি। বলতে গেলে, মাত্র এক দশকেই শাহরুখের পরিবারের একজন হয়ে উঠেছেন তাঁর ম্যানেজার।

এবার সেই পূজা দাদলানিই বাদশার শারীরিক পরিস্থিতির আপডেট শেয়ার করলেন। পূজা তাঁর ইনস্টা স্টোরিতে লিখেছেন, “মিস্টার খানের সব অনুরাগী, শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাচ্ছি আপনাদের প্রার্থনা, ভালোবাসা, উদ্বেগের জন্য। উনি ভালো রয়েছেন।” আর এরপরই বাদশার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর প্রকাশ্যে আসে।

প্রসঙ্গত, গত কয়েকটা দিন প্রবল ব্যস্ততার মধ্যে কেটেছে শাহরুখের। নাইট শিবিরের পাশে থাকতে গত সোমবারই ভোট দিয়ে আহমেদাবাদে পৌঁছেছিলেন। এদিকে আহমেদাবাদে এখন তাপপ্রবাহ চলছে। তার জেরেই বুধবার অসুস্থ হয়ে পড়েন তিনি। তাই বেলা বাড়তেই কালবিলম্ব না করে মাল্টি স্পেশালিটি কেডি হাসপাতালে ভর্তি করা হয় বলিউড সুপারস্টারকে।

হাসপাতালে শাহরুখের ভর্তি হওয়ার খবর শুনে এদিন বিকেলেই মুম্বই থেকে আহমেদাবাদে ছুটে গিয়েছেন স্ত্রী গৌরী খান।বৃহস্পতিবার বিকেলে আহমেদাবাদের কেডি হাসপাতাল থেকে ছাড়া পান শাহরুখ খান। তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত চিকিৎসকদের সাবধানবাণী মেনেই চলতে হবে কিং খানকে।

আরও পড়ুন : ‘কখনো প্রেমের প্রচার করেনি অথচ বিয়েটা হল’-আদৃত কৌশম্বীর বিয়ে নিয়ে বলছেন দর্শক!

জানা গিয়েছে, এ দিন হাসপাতাল থেকে ছাড়া পেয়েই আহমেদাবাদ থেকে স্পেশাল চার্টার্ড বিমানে মুম্বইয়ের উদ্দেশে উড়ে যান বাদশা। যেহেতু ডিহাইড্রেশন হয়ে বুধবার সকালে বিপত্তি ঘটেছিল, তাই কিং খানকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শই দিয়েছেন ডাক্তাররা।

তবে এত অসুস্থতার মধ্যে সকলের প্রিয় শাহরুখ খান তার টিম কেকেআরকে উৎসাহ দিতে আগামী ২৬ মে ফাইনাল ম্যাচে চেন্নাইয়ে উপস্থিত থাকবেন কিনা সে নিয়ে একটা প্রশ্ন তৈরী হয়েছিল ভক্তদের মনে।

তবে এ বিষয়ে বাদশার বন্ধু কেকেআরের আরেক মালকিন জুহি চাওলা জানিয়েছেন, রবিবার মাঠে উপস্থিত থাকবেন কিং খান। তবে চিকিৎসকদের সাবধানবাণী মেনে শেষ পর্যন্ত সেই ম্যাচে মাঠে শাহরুখ খানের দেখা মিলবে কিনা তা তো সময়ই বলবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh