বাংলা সিরিয়াল

যতই আমরা সৌর্য কে দোষ দেই কিন্তু আসল victim কিন্তু সৌর্য নিজেই!বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ তে দেখা যাচ্ছে যে, অনি-রাই কাছাকাছি আসছে তো বিয়ে ভাঙছে নীলু শৌর্যর,সম্পর্কের অদ্ভুত টানাপোড়েন মিঠিঝোরায়। নীলুর এক ঘ্যানঘ্যান আচরণে বিরক্ত হয়ে নীলুকে ডিভোর্সের সিদ্ধান্ত নিলো শৌর্য, আর রাইয়ের জন্মদিনের দিন কাছাকাছি এলো রাই ও অনি।

নীলুর ফলস প্রেগনেন্সি ধরা পড়তেই শ্বশুর বাড়িতে নীলুর অবস্থা হয় শোচনীয়। নিজের ভুল স্বীকার না করে সে ক্রমাগত শৌর্যর কানের কাছে বলে যে, শৌর্য তাকে কোনদিনও ভালোবাসবে না কারণ শৌর্য তার দিদিকে ভালোবাসে। এই এক কথাতে বিরক্ত হয়ে ডিভোর্সের সিদ্ধান্ত নেয় শৌর্য।

ওদিকে রাই যখন তার বৌমণির সাথে কথা বলছিলো, তখনই অর্নিবান তাকে একটা রেস্টুরেন্টে ডেকে পাঠায়। রাই নীল রঙের জামদানি ও মাথায় ফুল দিয়ে সেখানে যায়, তাকে দেখে মুগ্ধ হয়ে যায় অনির্বাণ।

আরও পড়ুন : অনি-রাই কাছাকাছি আসছে তো বিয়ে ভাঙছে নীলু শৌর্যর!-সম্পর্কের অদ্ভুত টানাপোড়েন মিঠিঝোরাতে!

রাই তখন অনিকে বলে, স্যার আমি কিন্তু এসেছি, এবার আপনি আপনার কথা রাখবেন তো? অনি বলে আমি বলেছি মানে আমি রাখবো, কিন্তু আগে বলুন আপনি আমাকে ক্ষমা করে দিয়েছেন তো? রাই বলে এতো সহজে কাউকে আমি ক্ষমা করি না। অনি বলে আপনার মনটা খুবই শক্ত তো, রাই বলে, ঠিকই বলেছেন। এরপর অনি বলে,একটা অনুরোধ করতে পারি? রাই আমি আপনার হাতটা ধরতে পারি?

রাই নিজের হাতটা দিলে অনি হাতটা ধরে আর সেইসময় হ্যাপি বার্থডে টু ইউ গান বাজে! কেক নিয়ে হাজির হয় ওয়েটার রা। অন্যদিকে নেটিজেনরা এইসব দেখে বলছেন যে,“যতই আমরা সৌর্য কে দোষ দেই কিন্তু আসল victim কিন্তু সে।রাই তো বলেছিল সে সৌর্য কে সারাজীবন একা ভালবেসে যাবে, কাউকে জীবনে আনবেনা তাহলে সে কী করে আজ অন্য কাউকে ভালবাসছে,সৌর্য রাই এর প্রতি যথেষ্ট সিরিয়াস ছিলো।

রাই এর জন্যই মনের বিরুদ্ধে নিলুকে নিয়ে সুখে থাকার চেষ্টা করেছিল, কিন্তু রাই এর নষ্ট চরিত্রের নোংরা বোন সৌর্যের জীবনটা শেষ করে দিল। নিজে বিয়ে করলো না, ঠকালো সৌর্যকে তারপর তাকে না জানিয়ে আরেকজন কে তার গলায় ঝুলিয়ে দিলো,আজ তো ঠিকই সে আরেকজন এর গলায় ঝুলছে,কই পরিবারের জন্যতো অনির্বাণকে না করছেনা।

আরও পড়ুন : মুকুট খুঁজে এনে কথাকে নির্দোষ প্রমান করলো অগ্নি!অগ্নির জন্য আবারও বিপদ থেকে বাঁচলো কথা, দুজনের এই বন্ডিং দেখে প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়ার নেটিজেন!

তাহলে Shourjo কে কেনো?রাই কী কোনোদিনও সৌর্যকে ভালোবেসে ছিল?রাই ফ্যান হতে পারি বাট অন্ধের মত সাপোর্ট করতে পারবো না। নীলু তো একটা জঘন্যতম খারাপ।ওর কথা আর কী বলবো।বাট অন্যায় টা কিন্তু দুই বোন সৌর্য এর সাথেই করেছে।”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh