বাংলা সিরিয়াল

অনি-রাই কাছাকাছি আসছে তো বিয়ে ভাঙছে নীলু শৌর্যর!-সম্পর্কের অদ্ভুত টানাপোড়েন মিঠিঝোরাতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিককে এখন দেখা যাচ্ছে যে, নীলুকে ডিভোর্সের সিদ্ধান্ত নিলো শৌর্য, অন্যদিকে জন্মদিনের সারপ্রাইজ দিতে গিয়ে আরও কাছাকাছি এলো রাই ও অনির্বাণ। নীলুর ফলস প্রেগনেন্সি ধরা পড়ার পর শ্বশুর বাড়িতে তার ভয়ংকর অবস্থা হয়।

নিজের ভুল স্বীকার করার বদলে সে ক্রমাগত শৌর্যর কানের কাছে ঘ্যানঘ্যান করতে থাকে যে শৌর্য তাকে কোনদিনও ভালোবাসবে না কারণ শৌর্য তার দিদিকে ভালোবাসে।
নীলু নিজের দোষ স্বীকার করার বদলে বলতে থাকে, তুমি এখনো দিদিভাইকে ভালোবাসো তাই না?

আরও পড়ুন : পিসির কারোর ভালো ভাগ্য সহ্য হয় না! এর মধ্যেই তীর্থ অসুস্থ হয়ে গেলো!-তবে কি বিধবা হবে পুতুল নাকি চির পঙ্গু হবে তীর্থঙ্কর?

এই এক কথা শুনে বিরক্ত শৌর্য বলে, তুমি কোনোদিনও পাল্টাবে না,অনেক হয়েছে আর না, আমি তোমাকে ডিভোর্স দেবো। তোমার মতো মেয়ের সাথে ঘর করা সম্ভব না। নীলু তারপর শৌর্য ও তার মায়ের হাতেপায়ে পড়ে যায়, কিন্তু শৌর্য কোন কথাই শোনে না‌।

অন্যদিকে রাই যখন তার বৌমণির সাথে কথা বলছিলো, তখনই অর্নিবান তাকে একটা রেস্টুরেন্টের নাম বলে সেখানে শাড়ি পরে আসতে বলে। অনির্বাণ ওখানে আগে থেকে পৌঁছে রাইয়ের জন্মদিন ভেবে সব কিছু প্ল্যান করে রাখে। এরপর রাই সেখানে আছে আর রাইকে নীল শাড়িতে দেখে মুগ্ধ হয়ে যায় অনি।

রাই সেখানে এসে বলে, স্যার আমি কিন্তু এসেছি, এবার আপনি আপনার কথা রাখবেন তো? অনি বলে আমি বলেছি মানে আমি রাখবো, কিন্তু আগে বলুন আপনি আমাকে ক্ষমা করে দিয়েছেন তো? রাই বলে এতো সহজে কাউকে আমি ক্ষমা করি না। অনি বলে আপনার মনটা খুবই শক্ত তো, রাই বলে, ঠিকই বলেছেন।

এরপর অনি বলে, রাই আমি আপনার হাতটা ধরতে পারি? রাই অবাক হয়ে যায়, সে কি করবে বুঝতে পারে না। তখন অনি বলে শুধু হাতটাই ধরবো। আপনার পানি প্রার্থী হতে চাইবো না।

আরও পড়ুন : মেয়ের আবদার বলে কথা, রাতের অন্ধকারে নিতারাকে নিয়ে সিনেমা হলে ছুটলেন ‘বড়ে মিয়াঁ’ অক্ষয়

এরপর অনি রাইয়ের হাতটা ধরে আর সেইসময়ই হ্যাপি বার্থডে টু ইউ গান বাজে, রাই চমকে যায়, সে কি করবে বুঝতে পারে না! এরপর ওয়েটার কেক নিয়ে এলে রাই অবাক হয়ে যায় কারণ তার পরিবার এই দিনটা ভুলে গেছে অথচ অনির্বাণ মনে রেখেছে।এইভাবেই মিঠি ঝোরাতে দুই বোনের জীবন বদলে যাচ্ছে আস্তে আস্তে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh