বলিউড

হৃদরোগ কেড়ে নিলো জনপ্রিয় তামিল অভিনেতাকে! ৪৮-এই প্রয়াত ড্যানিয়েল বালাজি

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ড্যানিয়েল বালাজি। ২৯ মার্চ শুক্রবার মাঝ রাতেই হৃদরোগ আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মৃত্যুকালে এই অভিনেতার বয়স হয়েছিল মাত্র ৪৮ বছর।

শনিবার শেষকৃত্য সম্পন্ন হবে বালাজির। জানা গিয়েছে যে, দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন ড্যানিয়েল। বুকে ব্যথা হওয়ার কারণে শুক্রবার অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন মধ্যরাতে হঠাৎ করেই তাঁর অবস্থার অবনতি ঘটে।

চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন অভিনেতা বালাজি। হাসপাতাল থেকে অভিনেতার মরদেহ পুরাসাইওয়ালকামে তাঁর বাসভবনে নিয়ে যাওয়া হয়। তারপরই হবে অভিনেতার শেষকৃত্য।

আরও পড়ুন : মেয়ের আবদার বলে কথা, রাতের অন্ধকারে নিতারাকে নিয়ে সিনেমা হলে ছুটলেন ‘বড়ে মিয়াঁ’ অক্ষয়

পরিচালক মোহন রাজা ড্যানিয়েলের মৃত্যুতে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, “খুবই দুঃখের খবর। ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে তিনিই জন্য অনুপ্রেরণা ছিলেন। খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তাঁর আত্মার শান্তি কামনা করি।”

ড্যানিয়েল বালাজি মূলত তামিল সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করতেন। প্রথম জীবনে অবশ্য কমল হাসানের অপ্রকাশিত মারুধুনায়গামে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে কাজ করতেন তিনি।

২০২২ সালের এপ্রিল মাধাথিল সিনেমার মধ্য দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে আসেন বালাজি। এরপর বেশ কিছু সিনেমায় দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি।

শুধুমাত্র তামিল সিনেমা নয়, মলয়ালম, তেলুগু এবং কন্নড় সিনেমায়ও অভিনয় করেছেন বালাজি। কমল হাসানের সঙ্গে ‘ভেত্তিয়াদু ভিলাইয়াদু’ ছবিতে অভিনয় করেছিলেন। তাঁর অভিনয়ের প্রশংসা করেছিলেন কমল হাসানও।

আরও পড়ুন : স্ত্রী নীলাঞ্জনাকে ডিভোর্স দিচ্ছেন যিশু সেনগুপ্ত? পুরো ঘটনা নিজেই জানালেন অভিনেতা

গৌতম মেনন এবং সুরিয়া-জ্যোতিকার কাখা কাখার সিনেমায় দুর্দান্ত সাফল্য পান তিনি। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সিনেমা জগতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh