টলিউড

স্ত্রী নীলাঞ্জনাকে ডিভোর্স দিচ্ছেন যিশু সেনগুপ্ত? পুরো ঘটনা নিজেই জানালেন অভিনেতা

অভিনেতা যিশু সেনগুপ্ত এবং অভিনেত্রী নীলাঞ্জনা ভৌমিক, কুড়ি বছরের সুখি দাম্পত্য দুজনের। প্রয়াত অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের জ্যেষ্ঠ কন্যা হলেন নীলাঞ্জনা। হিপ হিপ হুররে ধারাবাহিক অভিনয় করতেন তিনি।

মুম্বাইয়ে গিয়ে যীশু আর তার মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। এরপর ২০০৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। দেখতে দেখতে কুড়িটা বছর পেরিয়ে গিয়েছে যীশু আর নীলাঞ্জনা দাম্পত্যের।

যীশু সেনগুপ্ত যেমন প্রতিভাবান তেমনি সুদর্শন। এখনো পর্যন্ত এই অভিনেতাকে নিয়ে কোন গুজব শোনা যায়নি। এরই মধ্যে যিশু সেনগুপ্তের ডিভোর্স নিয়ে শুরু হয়েছে জোড় গুঞ্জন।

আরও পড়ুন : গা ভর্তি সোনায় সোহাগা শ্রীময়ী! তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ীর গয়নার সম্ভারে কি কি ছিল ? দেখুন

সত্যিই কি নীলাঞ্জনার সঙ্গে যীশুর ডিভোর্স হয়ে যাচ্ছে? গুগলে সার্চ করতে গেলেই ভেসে উঠছে অদ্ভুত প্রশ্ন। “কবে ডিভোর্স হচ্ছে যীশু সেনগুপ্তের?”এমন প্রশ্ন যে অভিনেতার সম্পর্কে কেউ গুগলে সার্চ করতে পারেন এটা ভেবেই হতবাক হয়ে গিয়েছেন তিনি।

যীশু জানান, “কেন হঠাৎ ডিভোর্স নিতে যাব আমি? আমি সুখী বিবাহিত জীবন কাটাচ্ছি। প্লিজ়, এমনটা জানতে চাইবেন না, আমার ডিভোর্স হচ্ছে না।” স্বামী কিংবা বাবা হিসেবে যীশু কেমন সেই নিয়ে বহুবার প্রশ্ন করা হয়েছে অভিনেতাকে।

প্রত্যেকটা প্রশ্নের একদম সুন্দর জবাব দিয়েছেন তিনি। স্বামী এবং বাবা হিসেবে খুবই ভালো হওয়া সত্বেও নিজেকে খুব একটা বেশি নম্বর দেন না যীশু। কারণ তুই নীলাঞ্জনা এবং দুই সন্তান ছাড়া এবং জারাকে সময় দিতে পারেন না তিনি।

তবে যীশুর যাই বলুন না কেন, সকলেই জানেন যীশু ভীষণ দায়িত্বশীল একজন মানুষ। অভিনেতা হওয়ার পাশাপাশি, বাবা এবং স্বামী হিসেবে তিনি নিজের কর্তব্য সব সময় পালন করে চলেছেন।

আরও পড়ুন : নীলুর শ্বশুরবাড়িতে পেল রাই! দুই বোনের বিবাদ শুরু, জমজমাট পর্ব “মিঠিঝোরা” সিরিয়ালে

শুধুমাত্র টলিউড নয়, মুম্বাই এবং দক্ষিণ ভারতের সিনেমাতেও দারুন অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন তিনি। তাই প্যান ইন্ডিয়া স্টার বলা যেতেই পারে যীশুকে। বর্তমানে স্ত্রী নীলাঞ্জনার সঙ্গে প্রযোজনার কাজ শুরু করেছেন তিনি। হর গৌরী পাইস হোটেল, লাভ বিয়ে আজকাল-এর মতো ধারাবাহিক প্রযোজনা করছেন যুগলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh