বাংলা সিরিয়াল

নীলুর শ্বশুরবাড়িতে পেল রাই! দুই বোনের বিবাদ শুরু, জমজমাট পর্ব “মিঠিঝোরা” সিরিয়ালে

জি বাংলা কয়েক মাস আগেই শুরু হওয়া ধারাবাহিক মিঠিঝোরা দিনে দিনে বেশ জনপ্রিয় হয়ে উঠছে দর্শকমহলে। রাইপূর্না, নীলাঞ্জনা এবং তিলোত্তমা, এই তিন বোনের গল্প নিয়েই এই ধারাবাহিক।

মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাইপূর্নার বিয়ে ঠিক হয় শৌর্য্যর সঙ্গে। কিন্তু বিয়ের দিন হার্ট অ্যাটাকে রাই নীলুর বাবার মৃত্যু হয়। তাই সেই অবস্থায় বিয়ে করা সম্ভব হয়নি রাইয়ের। সবাইকে লুকিয়ে শৌর্য্যর সঙ্গে নীলুর বিয়ে দেয় রাই।

এদিকে এখনো পর্যন্ত শৌর্য্য ভালোবাসে রাইকেই। নীলুকে নিজের স্ত্রী হিসেবে মানতে পারছে না সে। শ্বশুর বাড়ি গিয়ে রীতিমতো বেকায়দায় পড়েছে নীলু। দ্বিরাগমনে শ্বশুরবাড়িতে এসে রাইকে কষ্ট দিতে শৌর্য্য আর নীলু ভালোবাসার নায়ক করে। ওদিকে শৌর্য্যর বাবা অবিনাশ অসুস্থ। নীলু শ্বশুরকে দেখাশোনার দায়িত্ব নিয়ে ভুল ওষুধ দেওয়ার কারণে অবস্থার অবনতি হয় অবিনাশের।

শৌর্য্যের মা অবশেষে রাইকে বাড়িতে নিয়ে আসার নিদান দেন। ছেলের সাথে শৌর্য্যের মাও চলে যান রাইয়ের বাড়িতে। রাইকে অনুরোধ করেন বাড়িতে যাওয়ার জন্য।

নীলু থাকতে সেখানে যেতে চায়নি রাই। তবে শৌর্য্যের মা তাকে অনুরোধ করলে রাই শৌর্য্যের বাড়ি যেতে বাধ্য হয়। দিদিকে নিজের শ্বশুরবাড়িতে দেখে নীলু অবাক হয়। শশুরমশাইয়ের খেয়াল রাখবে তার দিদি রাই? বিষয়টা একেবারেই ভালো লাগেনা তার।

রাই আর শৌর্য্যকে একসঙ্গে কথা বলতে দেখে সহ্য করতে পারে না নীলু। তাই রাইকে রেগে গিয়ে সে বলে “শৌর্য্যর বাবাকে সুস্থ করেই তুই চলে যা এইবাড়ি থেকে।” বোনের এমন ব্যবহারে দুঃখ পায় রাই।

আরও পড়ুন : অনুরাগের সূর্যের চাইতে মনের কথার পরাগ ভালো! জঘন্যতম সিজন চলছে অনুরাগের ছোঁয়ায়! দীপার সাথে অর্জুনের মিল হোক!-অনুরাগের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক

তবে নীলুকে সেও জানিয়ে দেয়, এই বাড়ি থেকে কোথাও যাবে না। তবে কি এবার দূরত্ব সৃষ্টি হবে নীলু আর রাইয়ের মধ্যে? তেমনটাই মনে করছেন দর্শকরা। রাইয়ের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠছে তার নিজের বোন!

Back to top button

Ad Blocker Detected!

Refresh