টলিউড

পিয়ানোয় সুর তুলেছে বছর তিনেকের ইউভান! ভিডিও পোস্ট করে আবেগে বসলেন মাম্মা শুভশ্রী

বয়স সবেমাত্র তিন বছর। তবে জন্মের পর থেকেই ইউভানের কিন্তু তৈরি হয়ে গিয়েছে ফ্যানবেস। টলিউডের পাওয়ার কাপল শুভশ্রী আর রাজের পুত্র ইউভানের জন্মের পরেই ছেলের ছবি প্রকাশ্যে আনতেই রীতিমতো তারকা হয়ে গিয়েছে ছোট্ট ছেলেটি।

তার নামে রয়েছে একাধিক ফ্যান পেজ। মজাদার ভিডিও পোস্ট করা হয়ে থাকে সেই সব ফ্যান পেজ থেকে। শুধু তাই নয়, শিশুপুত্রের নানান মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ভুলে যান না রাজ শুভশ্রীও।

 

বুধবারই সোশ্যাল মিডিয়াতে ইউভানের পিয়ানো বাজানোর একটি ভিডিও পোস্ট করে নিয়েছেন শুভশ্রী। ভিডিওটিতে দেখা গিয়েছে যে, খাটে বসে মনোযোগ সহকারে পিয়ানো বাজাচ্ছে ছোট ইউভান। সাধারণের টি-শার্ট আর নীল প্যান্ট পড়ে রয়েছে সে। ইনস্টাগ্রামে শুভশ্রীর কিছু ফ্যান পেজ থেকেও এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। সকলেই ছোট্ট শিশুটিকে এমন সুন্দরভাবে পিয়ানো বাজাতে দেখে আপ্লুত হয়েছেন।

আজকাল শুধুমাত্র বাড়ি স্কুল আর পার্কে যাওয়াই নয়, মা-বাবার সঙ্গে কখনো কখনো সিনেমার সেটেও যাচ্ছে ইউভান। আবার প্রলয়-এর সেটেওগিয়েছিল সে। শুধু কি তাই?

কিছুদিন আগে শেষ হয়ে যাওয়া বাবলির কলকাতায় শুটে অংশ নেয় রাজপুত্র। তবে পড়াশোনাতেও বেশ আগ্রহ রয়েছে ইউভানের। মাত্র দু’বছর বয়স থেকে প্লে স্কুলে যাওয়ার পর, বর্তমানে জুনিয়র স্কুলে পড়ছে সে।

আরও পড়ুন : নীলুর শ্বশুরবাড়িতে পেল রাই! দুই বোনের বিবাদ শুরু, জমজমাট পর্ব “মিঠিঝোরা” সিরিয়ালে

তবে এখন ইউভানের পরিচয় শুধুমাত্র রাজ-শুভশ্রীর ছেলে হিসেবে নয়। এখন সে বড় দাদা। নভেম্বর মাসের শেষে রাজ শুভশ্রীর কোলে আসে এক কন্যা সন্তান। তার নাম ইয়ালিনি। এখন ছোট্ট ইউভান বড় দাদা।

এক পুত্র সন্তান জন্মের পর কন্যা সন্তানের জন্মে খুবই খুশি। অন্যদিকে নতুন খেলার সঙ্গী পেয়ে খুবই খুশি ইউভানও। আপাতত মুক্তির অপেক্ষায়, ইয়ালিনির জন্মের পর শুভশ্রীর প্রথম কাজ বাবলি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh