বাংলা সিরিয়াল

অনুরাগের সূর্যের চাইতে মনের কথার পরাগ ভালো! জঘন্যতম সিজন চলছে অনুরাগের ছোঁয়ায়! দীপার সাথে অর্জুনের মিল হোক!-অনুরাগের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে বর্তমানে দেখায় যে,
ডাক্তার ইরার সাথে সূর্য একসাথে রাত কাটিয়েছে আর এই ভিডিওটা পুরো ভাইরাল হয়ে গেছে এটা জানার পরেও দীপার মনের বিশ্বাস যে কোথাও একটা ভুল হচ্ছে ডাক্তারবাবু এমন কাজ করতে পারে না।

অন্যদিকে সূর্য অর্জুন আর দীপাকে একসাথে দেখলেই তার মনের মধ্যে সন্দেহের বীজ দানা বেঁধে ওঠে। যে দীপা তাকে বাঁচাতে থানা পর্যন্ত ছুটে এসেছে সেই দীপা কে সকলের সামনে অপমান করতে শুরু করে সূর্য। তার মেয়েদের কথা ও তার মনে পড়ে না। অন্যদিকে দীপার এই বিপদে দীপার এই লড়াইয়ে সব সময় পাশে আছে অর্জুন।

অর্জুন জানিয়েছে সে দীপাকে কিছুতেই একা ফেলে যেতে পারবে না, দরকার পড়লে দীপার পাশে থাকার জন্য সে রাখি পরতে পর্যন্ত রাজি। কিন্তু দীপা জানায়, কোনরকম মিথ্যে সে চায় না, তার জীবনে সত্যি আছে আর সেই সত্যি হলো একমাত্র সূর্য সেনগুপ্ত।

আরও পড়ুন : ‘গাজাখোর নাটক একটা! একটার পর একটা হসপিটালে আসতেই থাকে! স্বামীরা ডাক্তার হলে যা হয় আরকি!’অনুরাগের নতুন প্রোমো দেখে কী বলছেন দর্শক?

সম্প্রতি অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে দীপা। তার জীবন মরণ সংকট তাকে বাঁচাতে হবে কিন্তু পুলিশ কেসের কারণে তাকে কেউ ভর্তি নিতে চাইছে না। তখন অর্জুন নিজেকে তার হাজবেন্ড বলে পরিচয় দিয়ে দীপাকে ভর্তি করতে চায় হাসপাতালে।

অন্যদিকে এই কথা শুনে আবার দীপাকে ভুল বোঝে সূর্য।সোশ্যাল মিডিয়ায় একজন এই প্রোমোর প্রসঙ্গে পোস্ট করে লিখেছেন যে,“অনুরাগের জঘন্যতম সিজন চলছে, গল্পের যা অবস্থা – এরকম একটা ট্র্যাকের দরকার ছিল! কিন্তু অর্জুন কেন? আব্বার অর্জুন , তাও এখানে ক্ষান্ত হয়নি – ডাইরেক্ট বর বলে পরিচয় দিয়ে দিল?

সত্যিই প্রচন্ড রাগ লাগছে! আমি তো সূর্য দীপার মিল হওয়ার আঁচ ও পাচ্ছিনা , সূর্যকে ও যেভাবে নিচে নামাচ্ছে – আবার সূর্য ভুল বুঝবে দীপাকে! তবুও প্রিয় সিরিয়াল , না রাখতে চাইতেও আশা রাখি – ভালো কিছু পরিণতি আনুক এবার গল্পের, আর ভাল্লাগছেনা!! অর্জুন যেভাবে দীপার পিছে আঠার মতো লেগে আছে , It‘s Really Disgusting!

ও যদি সত্যিই দিপাকে ভালোবাসে – ও কোনোদিনই জটিলতা বাড়াতোনা দীপার জীবনে, উল্টে আড়াল থেকে সাহায্য করতো! ও তো দিপাকে কিছুতেই ছাড়বে না!”

আরও পড়ুন : দিদি নং ওয়ানে মুখ্যমন্ত্রীর স্পেশাল এপিসোডের প্রথম ঝলক প্রকাশ্যে! রইলো বড় চমক।

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আমি মনে করি অর্জুনের সাথে এবার দীপার মিল হওয়াই ভালো কারণ সূর্য প্রচুর বাজে একটা ছেলে হয়ে গেছে না ভালো ছেলে হতে পারল না ভালো বাবা হতে পারল না ভালো বর হতে পারল আমি বলবো অর্জুনের সাথে দিপার ই মিল হোক সেটাই দীপার পক্ষে ভালো।”অন্য আর একজন কমেন্ট করে লিখেছেন যে,“ সূর্যর চাইতে কার কাছে কই মনের কথা ধারাবাহিকের পরাগ ভালো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh