বাংলা সিরিয়াল

দিদি নং ওয়ানে মুখ্যমন্ত্রীর স্পেশাল এপিসোডের প্রথম ঝলক প্রকাশ্যে! রইলো বড় চমক।

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এবার বিরাট ধামাকা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

সূত্রের খবর , গত বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় দিদি নাম্বার ওয়ান এর শুটিং এ গিয়েছিলেন হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে। দুপুর বারোটার দিকে শুটিং গিয়ে টানা আড়াই ঘন্টা ছিলেন সেখানে। মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রথম দিদি নাম্বার ওয়ান মঞ্চে পেয়ে খুব খুশি রচনা।

দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শো এর মজাদার সব খেলা আর তার পাশাপাশি রচনা বন্দ্যোপাধ্যায়ের অসাধারণ সঞ্চালনা। সব মিলিয়ে খুবই পুরনো এই রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে।

সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ কেউই বাদ যান না দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে আসতে। তবে রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে কোনদিনও মুখ্যমন্ত্রী আসতে পারেন বলে ধারণা ছিল না কারোর। এবার সেটাই করে দেখালেন রচনা।

এই প্রথমবার দিদি নাম্বার ওয়ানে উপস্থিত থাকছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রচনা বন্দ্যোপাধ্যায়ের দিদি নাম্বার ওয়ানে বাংলার দিদিকে দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন রাজ্যবাসী। টানটান উত্তেজনা নিয়ে যে এই পর্ব হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি যেন মঞ্চের গ্ল্যামার কয়েক গুণ বৃদ্ধি করবে। সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে প্রমো প্রকাশিত হয়েছে। বাকি সাধারণ প্রতিযোগিতার মতো তিনি কিভাবে খেলেন সেটাই দেখানো হয়েছে প্রোমোতে।

প্রোমোতে দেখা গেলো, রচনা বন্দ্যোপাধ্যায় মমতার গলায় দিদি নম্বর ওয়ান লেখা উত্তরীয় পরিয়ে দিতে যান। এদিকে রচনাকেই সেই উত্তরীয় পরিয়ে দেন মমত। তিনি বলেন, আসল দিদি নম্বর ১ রচনাই।

আরও পড়ুন : “জন্মদিনেও আমাকে কোনও উপহার দেয়নি কাঞ্চন” আক্ষেপ ঝড়ে পড়লো শ্রীময়ীর কণ্ঠে

ধামসা মাদলের তালে মমতা বন্দ্যোপাধ্যায় সেদিন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে কোমর দোলালেন। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে বাংলার দুই দিদির যুগলবন্দী দেখার অপেক্ষায় রাজ্যবাসী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh