টলিউড

“টলিউডে কাস্টিং কাউচ আছে”, অকপট দেবলীনা দত্ত

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা দত্ত। টেলিভিশন থেকে যাত্রা শুরু করলেও, বড়পর্দায় একের পর এক সুপার ডুপার হিট কাজের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। কখনো সিনেমা সিরিয়ালের বিভিন্ন চরিত্রের অভিনয়ের কারণে, কখনো আমার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনার উঠে আসেন তিনি। তবে যে বিষয়ই হোক না কেন সব সময় স্পষ্ট জবাব দিতেই ভালোবাসেন দেবলীনা।

টলিউডের অন্দরমহলকে দেবলীনা ভীষণ কাছ থেকে প্রত্যক্ষ করেছেন। প্রচুর সংখ্যক ছবিতে সিলেক্টেড হওয়ার পরেও বাদ পড়েছেন তিনি। কখনো কখনো নিজের রিজেকশন নিয়ে প্রশ্ন তুলেছেন, কখনো আবার মেনে নিয়ে সামনের দিকে এগিয়ে গিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন : দিদি নং ওয়ানে মুখ্যমন্ত্রীর স্পেশাল এপিসোডের প্রথম ঝলক প্রকাশ্যে! রইলো বড় চমক।

তবে সেইসব কথার উর্ধ্বে উঠে ইন্ডাস্ট্রির অন্দরমহলে কাস্টিং কাউচ নিয়ে জবাব দিতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করেনি দেবলীনা। প্রকাশ্যে দাঁড়িয়ে তিনি বলে দিতেও পারেন কোন কোন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে।

জি বাংলার এক সময় কারো জনপ্রিয় রিয়ালিটি শো অপুর সংসারে এসে দেবলীনা একবার স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছিলেন, টলিউডের অন্দরমহলে কোন ছবি তিনি দেখেছিলেন। একের পর এক কাজ হারিয়েছিলেন তিনি।

কেন সে প্রশ্ন তুলেছেন কখনো কখনো। মুহূর্তে এসে বহুবার প্রজেক্ট হাতছাড়া হয়েছে। সমস্ত কথা এগিয়ে যাওয়ার পর কিভাবে এটা সম্ভব? শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনে বসে তিনি সমস্ত কথার উত্তর দিয়েছিলেন।

দেবলীনা বলেছিলেন, “আমার রিপ্লেসমেন্ট এতবার হয়েছে, যে আমার এই শোয়ে বসে কাস্টিং কাউচ আছে, এটা বলতে কোনও অসুবিধে নেই। এবং আমি অদ্ভুতভাবে দেখেছি, একই কাস্টিং পরপর ১২ টা ছবিতে, আলাদা আলাদা চরিত্র, কী করে ১২ ভিন্ন রকমের চরিত্র, একই মানুষকে ফিট করতে পারে?

আরও পড়ুন : ঈশাকে জব্দ করতে দারুন ফন্দি আঁটলো পর্ণা! নতুন শাড়ি কথা খুলতেই শুরু ধামাকা

লজিকালি আমায় বোঝাও, যদি না ফ্রাঞ্চাইজি থাকে, এটা সম্ভব নয় তো? কাজে অবশ্যই কাস্টিং কাউচ রয়েছে, এতবার ফাইনাল হয়েছে, এতবার তা ক্যানসেল হয়েছে, শেষ মুহূর্তে রিপ্লেস হয়ে গিয়েছে, আমার খারাপ লেগেছে।” তবে হ্যাঁ, তার মানে কিন্তু কখনোই এটা নয় অভিনেত্রীর অভিনয় জীবন থেকে সরে গেছেন। এখনো তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করে চলেছেন এবং আরো ভালো চরিত্রে অভিনয় করার জন্য অপেক্ষায় রয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh