টলিউড

“এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?” কটাক্ষমাখা কমেন্টের জোরালো উত্তর পিঙ্কির

শ্রীময়ীর সঙ্গে নতুন করে সংসার করার জন্য প্ল্যানিং করছেন বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক। এই নিয়ে দ্বিতীয় বার ডিভোর্স করে তৃতীয়বার বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক। জানুয়ারি মাসে ডিভোর্স হয়ে গিয়েছে কাঞ্চন আর পিঙ্কির।

ডিভোর্স হওয়ার কয়েকদিন যেতে না যেতেই ভালোবাসা দিবসের দিন রেজিস্ট্রি ম্যারেজ করেন টলিপাড়ার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। সামনে মার্চ মাসের ৬ তারিখে সোশ্যাল ম্যারেজ হওয়ার কথা রয়েছে কাঞ্চন আর শ্রীময়ীর।

চারিদিকে এত পরনিন্দা পরচর্চায় কান না দিয়ে ছেলেকে নিয়ে জীবন গুছিয়ে নিয়েছেন পিঙ্কি। বছর দশেক আগে তিনিও ভালোবেসে কাঞ্চনের হাত ধরেছিলেন। কাঞ্চন-পিঙ্কির বয়সের পার্থক্য বেশ অনেকটাই।

কাঞ্চন পিঙ্কির থেকে বছর দশকের বড়। তবে তাদের সম্পর্ক যেহেতু ভেঙে গিয়েছে তাই এখন ছেলেকে নিয়ে ঠাকুমা সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে রয়েছেন পিঙ্কি। বিয়ে ভেঙে যাওয়ার ডিভোর্স এইসব নিয়ে নানান ট্যাবু আছে আমাদের সমাজে। এবার কঠিন প্রশ্নের মুখোমুখি হলেন পিঙ্কি।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে দারুণ একটিভ রয়েছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তার এক পোষ্টের কমেন্টে এক ব্যক্তি অভিনেত্রীকে খোঁচা দিয়ে লেখেন, “এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?”

তবে ওই ব্যক্তির এই ধরনের মন্তব্য কিন্তু কোন ভাবেই এড়িয়ে যাননি পিঙ্কি। সেই মন্তব্যের জবাবে সোজাসুজি অভিনেত্রী জানিয়েছেন,”নিজের সাথে বা নিজের জীবনের সাথে বা নিজের ছেলের সাথে তো ডিভোর্স হয়নি তো!!! তাই খুব ভালো আছি”।

আরও পড়ুন : “টলিউডে কাস্টিং কাউচ আছে”, অকপট দেবলীনা দত্ত

ওই ধরনের কমেন্টের ভিত্তিতে পিঙ্কির এমন পজেটিভ উত্তর দেখে হতবাক হয়েছেন সকলে। সকলে lই এমন মন্তব্যের সাপোর্ট করেছেন পিঙ্কিকে। কাজ থেকে বাড়ি ফিরে এখন ছেলে আর ঠাকুমা সাবিত্রীর সঙ্গেই কাটে পিঙ্কির সময়।

তবে, পিঙ্কির জবাবে ওই ব্যক্তি ক্ষমা চেয়ে লেখেন, “আপনাকে আঘাত করতে চাইনি”। উত্তরে পিঙ্কি বলেন, “ক্ষমা চাইতে হবে না। আপনারা ভালোবাসেন বলেই তো এখনও মনের জোর হারাইনি। আপনি ভালো থাকবেন”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh