বলিউড

রূপে গুনে সকলকে টেক্কা দেবেন আম্বানি পরিবারের হবু বউ! জানেন, কাকে বিয়ে করছেন মুকেশ আম্বানির ছোট ছেলে?

হাতে মাত্র আর কয়েকটা দিন বাকি, তারপর অর্থাৎ আগামী ১ লা মার্চ গুজরাটের জামনগরে বসতে চলে রিলায়েন্স গ্রিনসে মুকেশ আম্বানি ও নিতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির বিয়ের আসর।

দীর্ঘদিনের বান্ধবীরা রাধিকা মার্চেন্টের সংগীত বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অনন্ত আম্বানি। রাধিকা যেমন রূপে লক্ষ্মী তেমনি গুনে সরস্বতী। মুকেশ-নিতার হবু ছোট বউমাকে নিয়ে তাইতো এত মাতামাতি সোশ্যাল মিডিয়া জুড়ে। এবার জানুন কে এই রাধিকা মার্চেন্ট।

এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট ও শৈল মার্চেন্টের জেষ্ঠ্য কন্যা হলেন রাধিকা মার্চেন্ট। ১৯৯৪ সালের ১৮ ডিসেম্বর জন্মগ্রহণ করেন তিনি । বর্তমানে তার বয়স ২৯ বছর। অর্থনীতি এবং রাষ্ট্রবিজ্ঞান নিয়ে ইউনিয়র্কের ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন রাধিকা।

আরও পড়ুন : “এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?” কটাক্ষমাখা কমেন্টের জোরালো উত্তর পিঙ্কির

রাধিকা প্রথমে মুম্বাইয়ের ক্যাথিড্রাল এবং জন কনন স্কুলে পড়াশোনা করেন। তারপর ইকোল মন্ডিয়েল স্কুলে পড়াশোনা করেন। এরপর উচ্চশিক্ষার জন্য বিদেশে পাড়ি দেন এরাধিকা। এদিকে রাধিকার হবু বর অনন্ত আম্বানি মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রাউন ইউনিভার্সিটি তে পড়াশোনা করেছেন। অনন্ত এবং রাধিকা নাকি দুজন দুজনকে অনেক ছোটবেলা থেকে চিনতেন। তবে প্রেমের সূত্রপাত হয় কয়েক বছর আগে থেকে।

পড়াশোনার পাশাপাশি রাধিকার অন্য আরেকটি বৃহৎ গুণ হলো শাস্ত্রীয় নৃত্যে তার দখল। ভারতনাট্যম শিল্পী তিনি। হবু শাশুড়ি মা নিতার মন জয় করে ফেলেছেন এই নাচের মাধ্যমে। নিতা আম্বানি নিজেও নাচের গুণগ্রহী।

আম্বানি পরিবার রাধিকার ভারতনাট্যম শিক্ষার শেষে শিল্পীর আত্মপ্রকাশের অনুষ্ঠান অর্থাৎ ‘আরাঙ্গাত্রাম’ অনুষ্ঠানের আয়োজন করেছিল। বলিউড, রাজনীতি এবং ক্রীড়া জগতের খ্যাতনামা ব্যক্তিরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছিল মুকেশ আম্বানির ছোট বৌমার নাচের ভিডিও।

আরও পড়ুন : দিদি নং ওয়ানে মুখ্যমন্ত্রীর স্পেশাল এপিসোডের প্রথম ঝলক প্রকাশ্যে! রইলো বড় চমক।

পড়াশোনা আর নাচের পাশাপাশি বর্তমানে রাধিকা তার বাবার কোম্পানিতেই যোগদান করেছেন বলে জানা গিয়েছে। এখন তাঁর বাবার সম্পত্তির পরিমাণ ৭৫৫ কোটি টাকা।

২০২৩ সালের রিপোর্ট বলছে, রাধিকার সম্পত্তি সেই সময় ছিল ৮ থেকে ১০ কোটি টাকা। আম্বানি পরিবারের হবু ছোট বৌমা বিলাসবহুল জীবনের অভ্যস্ত। অবসর সময় বই পড়া সাঁতার কাটা এবং নাচ করেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh