বাংলা সিরিয়াল

ঈশাকে জব্দ করতে দারুন ফন্দি আঁটলো পর্ণা! নতুন শাড়ি কথা খুলতেই শুরু ধামাকা

জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকে ঈশার চক্রান্ত ফাঁস করার জন্য উঠে পড়ে লেগেছে পর্ণা। সৃজন আর পর্ণাকে আলাদা করার জন্য একের পর এক চাল চেলে চলেছে ঈশা।

তবে পুরো চক্রান্তের পেছনে যে সেই রয়েছে কথা বুঝে গিয়েছে সৃজন আর পর্ণা। তাই অভিনয় করে সকলের সামনে সৃজন পর্ণাকে অপমান করে। এরই মধ্যে পরিবারের সকলের সামনে পর্ণা জানিয়ে দিয়েছে, অনুভবকে বিয়ের করবে সে। শুধু তাই না, শাড়ির কথার অর্ধেক মালিকানা নে সে। তারপরই বাড়ির থেকে বেরিয়ে যায় পর্ণা।

ঘরে এসে পর্ণার শাড়িগুলো আলমারি থেকে ফেলে দেয় সৃজন। সৃজনকে থামানোর জন্য সেখানে উপস্থিত হয় কৃষ্ণা। মৌমিতাও আসে তারপর। সৃজনকে আরোও উস্কে দেয় মৌমিতা।

চয়ন বলে “বউদি যদি অন্য কাউকে বিয়ে করতে পারে তবে তুইও তো অন্য কাউকে নিজের জীবনে বেছে নিতে পারিস।” সৃজন বন বর্ষা সেই কথায় সায় দিয়ে বলে, “হ্যাঁ দাদা তোর অন্য কাউকে বিয়ে করা উচিৎ। তুই বা কম যাবে কেন? বৌদিকে দেখিয়ে দে।”

আরও পড়ুন : এই আন্টিকে কোন অ্যাঙ্গেল থেকে নায়িকা মনে হয়? মা মাসি কাকি চরিত্রেও এরে মানায় না!-মিঠাই খ্যাত সৌমিতৃষাকে নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

এই শুনে সৃজনের মা কৃষ্ণাকে মৌমিতা বলে ছেলের বিয়ে দিতে। এত তাড়াতাড়ি কোথায় মেয়ে পাবে সেই চিন্তা ঘরে সৃজন মায়ের মাথায়। তখন মৌমিতা ঈশার কথা বলে। এই শুনে কৃষ্ণা রেগে যায়।

কিন্তু সেই সময় মৌমিতা বলে, ঈশা তাকে এবং সৃজনকে ভালোবাসে। ব্যাস ঈশার সাথে ছেলের বিয়ে দিতে রাজি কৃষ্ণা। সৃজনকে বোঝানোর চেষ্টা করে ঈশাকে বিয়ে করার জন্য। ঈশাকে বাড়িতে নিয়ে আসে মৌমিতা।

ঈসাকে বাড়িতে দেখে রেগে গিয়ে প্রতিবাদ করে জেঠু। তবে কৃষ্ণ তাকে থামিয়ে দেয়। সৃজনের বাবা কৃষ্ণাকে বলে, তার যা ইচ্ছা সে তাই করুক। তাকে দেখে প্রতিবাদ করে জেঠু কিন্তু তাকে থামিয়ে দেয় কৃষ্ণা।

সৃজন ফোন করে পর্ণাকে সবটাই জানিয়ে দেয়। তখন পাড়ার সকলে জানায়, তারা পর্ণাকে সাহায্য করবে। প্ল্যান অনুযায়ী মানিকদা দোকানদার নিয়ে আসে আর পর্ণাকে সাহায্য করতে রাজি হয়ে যায়।

এদিকে ঈশা সৃজনের ঘরে চা নিয়ে আসতেই ভীষণ বিরক্ত হয় সৃজন। তাই সে পালানোর চেষ্টা করে। সেই সময় নতুন শাড়ির কথার প্রচার করে দত্ত বাড়ির সামনে দিয়ে যায় পর্ণা।

সে বলে, যদি পুরনো শাড়ির কথা তাদের ১০% ছাড় দেয়, তবে তারা ৩০% ছাড় দেবে। শুনেই রেগে আগুন ঈশা। এবার দেখার পর্ণা আর সৃজনের প্ল্যান সাকসেসফুল হয় কিনা?

Back to top button

Ad Blocker Detected!

Refresh