বাংলা সিরিয়াল

এই আন্টিকে কোন অ্যাঙ্গেল থেকে নায়িকা মনে হয়? মা মাসি কাকি চরিত্রেও এরে মানায় না!-মিঠাই খ্যাত সৌমিতৃষাকে নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো মিঠাই। ৫৬ বারের‌ও অধিক সময় এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিক থেকেই সিড এবং মিঠাই জুটি জনপ্রিয়তা পেয়েছে। এই মিঠাই ধারাবাহিক করেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

তুফান মেল এবং উচ্ছে বাবুর রসায়ন দর্শকদের মনের মধ্যে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছিলো, এই ধারাবাহিক চলতে চলতেই সৌমিতৃষা বড় পর্দায় প্রস্তাব পান আর এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর তিনি দেবের বিপরীতে প্রধান ছবিতে কাজ করার সুযোগ পান। বড় পর্দায় কাজ করার পর থেকেই তার কিছু কথা বার্তা এবং আচার-আচরণের জন্য তিনি তুমুল মাত্রায় ট্রোলিং হতে থাকেন।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আসলে একটি জায়গায় একটি সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেন যে, ছোটপর্দায় তার মত আর কেউ স্টার হতে পারবে কিনা সন্দেহ আছে-তার এই কথার পরই তাকে নিয়ে সমালোচনা শুরু হয় এবং তারপর তার কাছের বন্ধু-বান্ধবরা দাবি করতে শুরু করেন যে ছোট পর্দা থেকে বড় পর্দায় যাওয়ার পর তিনি অহংকারী হয়ে উঠেছেন এবং তার কাছের মানুষদের আনফলো করতে শুরু করেছেন। সম্প্রতি একটি ছবিতে দেখা যাচ্ছে যে সৌমিতৃষা ও রাজ চক্রবর্তী আর শুভশ্রী একই ফ্রেমে যেটা দেখবার পর দর্শকরা নতুন করে ট্রোলিং শুরু করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ভাই এই আন্টিকে কোন এঙ্গেল দিয়ে নায়িকা মনে হয়?
ইনি নাকি ইন্ডাস্ট্রিতে কাজ করবে

আরও পড়ুন : “ও কবে আমায় আই লাভ ইউ বলেছে?” নয়নাকে ভালোবাসার কথা বলেন না সৌগত! দেননা গিফট

মা, মাসি,কাকি চরিত্রেও এরে মানায় না, এ আবার মুভি নায়িকা হবার জন্য উঠে পড়ে লেগেছে
একের পর এক অডিশন থেকে রিজেক্ট হবার পর গতকাল গেছিল রাজ শুভশ্রীর পা চা*টতে
শুভশ্রীর পাশে এই ন্যাকাইকে পুরো কাজের মাসির মতো লাগছে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh