টলিউড

নীল শাড়ীতে কাকে জড়িয়ে ধরে ছবি তুললেন অরিজিৎ সিং ?

বলিউডে এই মুহূর্তে এক নম্বর গায়ক তিনি। তাঁর গানের জাদুতে আজ ও পাগল কোটি কোটি ভারতবাসী। ব্রেকআপ হোক, কিংবা কেউ সদ্য প্রেমে পড়েছেন বা কোনো আনন্দের মুহূর্ত হোক এরকম নানান পরিস্থিতিতে যার গান সব থেকে বেশি মনে পরে তিনি হলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং।

তবে এত জনপ্রিয় হয়ে ও মাটিতে পা রেখে চলতেই তিনি বেশি পছন্দ করেন। এক কথায় বলতে গেলে অহংকার তাকে কোন ভাবেই ছুঁতে পারেনি। আর এত বড় গায়ক হয়ে ও তাঁর এই সরল সাধারণ জীবনটাই বেশি পছন্দ করেন তাঁর ভক্তরা। ইতিমধ্যেই দর্শকদের একাধিক ভাষায় গান উপহার দিয়েছেন তিনি। যার মধ্যে বেশিরভাগ গানই তাঁর হিট।

নিজেকে বরাবরই লাইমলাইট থেকে দূরে সরিয়ে রাখেন বলিউডের এই মুহূর্তের এক নম্বর গায়ক অরিজিৎ সিং। ঠিক সেরকমই লাইমলাইট থেকে দূরে থাকেন তাঁর পত্নী কোয়েলও। জিয়াগঞ্জের এই সাধারণ ঘরের ছেলেটাই আজ অসাধারণ হয়ে উঠেছে নিজের গায়িকির জোরে।

আরও পড়ুন : “ও কবে আমায় আই লাভ ইউ বলেছে?” নয়নাকে ভালোবাসার কথা বলেন না সৌগত! দেননা গিফট

গায়কের দুই ছেলে জুল আর অলিও পড়াশোনা করছেন জিয়াগঞ্জেরই স্কুলে। কাজ না থাকলে সেখানের বাড়িতেই থাকেন তিনি। এই বাড়িতে একটা ছোটখাটো স্টুডিয়োও তৈরি করেছেন গায়ক। অরিজিৎ এবং তাঁর স্ত্রী কোয়েল দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে। কেরিয়ারের গোড়াতেই বিয়ে করেছিলেন। যদি ও অরিজিতের প্রথম স্ত্রী কে তা এখন ও সকলের কাছে অজানা। কোয়েলের ও প্রথম বিয়ে সুখকর হয়নি।

২০১৪ সালে তারাপীঠে খুব ছিমছামভাবেই করেছিলেন বিয়ে। এবারে ও সেই বিয়ের খবর গোপন রেখেছিলেন। তবে গায়কের হোয়াটসঅ্যাপ ডিপি থেকে সবটা সকলের সামনে চলে আসে। কোয়েলের সঙ্গে প্রেম বা বিবাহিত জীবন নিয়ে কখনোই প্রকাশ্যে কথা বলতে শোনা যায় না অরিজিৎ সিংকে।

 

 

View this post on Instagram

 

A post shared by koyelroysingh.fanpage (@koyelroysingh.fanpage)

যদি ও ফ্যানপেজগুলির মাধ্যমে কখন ও কখন ও ভাইরাল হয়ে যায় তাদের দাম্পত্যের ছবি। ফ্যান পেজেগুলোর দৌলতে মাঝে মধ্যেই ভাইরাল হয় এই জুটির ছবি। আর সেই সব ছবি ভক্তদের কাছ থেকে ভালোবাসা ও পায় ভরে ভরে। ঠিক যেমনটা এবার ঘটল। সম্প্রতি এই জুটির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে।

আর সেই ছবিতে দেখা যাচ্ছে, সস্ত্রীক বিয়েবাড়িতে গিয়েছেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। গায়কের পরণে ছিল একটি ক্রিম রঙের হুডি। আর মাথায় ছিল একটা কালো ফেট্টি।

অন্যদিকে তাঁর স্ত্রী কোয়েল পড়েছিলেন নীল শাড়ির সঙ্গে গোলাপি ব্লাউজ। সেই সঙ্গে কপালে টিপ আর সিঁথি ভরা সিঁদুরে তাঁর রূপ যেন আরও খুলে গিয়েছিল। বর আর কনের সঙ্গে সেই সেলফি তুলেছেন বিখ্যাত গায়ক ও তার স্ত্রী। প্রসঙ্গত, বর্তমানে স্পটিফাইয়ে সর্বাধিক ফলোয়ার্স গায়কদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন অরিজিৎ সিং।

আরও পড়ুন : “আমাকেই ছোট্ট সরস্বতীর হাতেখড়ি দেওয়াতে হল”, বন্ধুর বাড়ির সরস্বতী পূজোর শ্রীমা ভট্টাচার্য

এর আগে রয়েছেন মার্কিন পপ সিঙ্গার টেইলর সুইফট। মাসখানেক আগে ও এই বিদেশিনী গয়িকা ছিলেন অরিজিতের পিছনে। তবে খুব সম্প্রতিই এগিয়ে এসেছেন অরিজিতের আগে।

রিপোর্ট অনুযায়ী দেখা যাচ্ছে, টেলরের স্পটিফাইতে ফলোয়ার্সের সংখ্যা ১০১,০৮১,২১৮। অন্যদিকে অরিজিতের ফলোয়ার্সের সংখ্যা রয়েছে ১০০,৮৮৩,০২৫। তবে যাই হোক না কেন নিজের পছন্দের গায়ককে তার ভালোবাসার মানুষের সঙ্গে দেখে যে খুশি হয়েছেন অরিজিৎ সিংয়ের ভক্তরা তা আর বলার অপেক্ষা রাখে না।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh