বাংলা সিরিয়াল

“ও কবে আমায় আই লাভ ইউ বলেছে?” নয়নাকে ভালোবাসার কথা বলেন না সৌগত! দেননা গিফট

দেখতে দেখতে আটটা বছর পেরিয়ে গিয়েছে, বিয়ে হয়েছে সৌগত আর নয়নার। তবে বিয়ের এতগুলো বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত বর সৌগত কে নিয়ে একের পর এক অভিযোগ রয়ে গিয়েছে নয়নার মনে। ভ্যালেন্টাইন্স উইকে দিদি নাম্বার ওয়ানে এসে সৌগতর নামে একের পর এক অভিযোগ নিয়ে এলেন তিনি। নিজের বিরুদ্ধে এত অভিযোগ শুনে কি বললেন সৌগত?

নয়না বন্দ্যোপাধ্যায় এবং সৌগত বন্দ্যোপাধ্যায় ভ্যালেন্টাইন্স উইকে দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন খেলতে। সেখানে নিজেদের আট বছরের বিবাহিত জীবন নিয়ে গল্প করলেন তারা।

রচনার কাছে জানালেন তাদের একের অপরের বিরুদ্ধে অভিযোগ। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গল্প করতে গিয়ে সৌগত এদিন বলেন,
“অনেক বন্ধু বান্ধবরা অনেককেই বলে বাবা তুই বিয়ে করিসনি ভালোই আছিস।

 

আমি বলব আমি বিয়ে করে খুব ভালো আছি। ৮ বছর কম তো নয়! অনেকেই আবার বলেন বিয়ের পর বর বউ ভাই বোনের মতো হয়ে যায়। আমি এটাও মানি না। তার মানে আমি ওকে রোজ আই লাভ ইউ বলি যে সেটা নয়।”

সৌগত এই কথা বলতে না বলতেই নয়না তাকে থামিয়ে দেন। বলেন, “হ্যাঁ, এটাই। আমি এই পয়েন্টেই আসতে চাইছিলাম। ওকে জিজ্ঞেস করো তো ও কবে আমায় আই লাভ ইউ বলেছে। বা গিফট দিয়েছে।

জিজ্ঞেস করো। আর এটাও জিজ্ঞেস করো যে আমি কবে উপহার দিয়েছি।”স্ত্রীর অভিযোগ অবশ্য অস্বীকার করেননি সৌগত। টিনি বলেন, ” ও সদ্যই আমায় একটা গিফট দিয়েছে।”

আরও পড়ুন : “বাবা, তুমি এটা কী করে পারলে”! রঞ্জিতের এই কাজ মন থেকে মানতে পারেননি কন্যা কোয়েল…

তখন রচনা জানতে চান, তাহলে এত ইনকামের টাকা কি করেন? চান এত টাকা কী করে সৌগত? উত্তরে সৌগত বলেন, “আমার সব SIP এবং বড়সড় ইনভেস্টমেন্টে চলে যায়। আমি আগে ভবিষ্যতের কথা ভাবছি।” এই শুনে সকলেই হাসতে শুরু করেন। সৌগত এবং নয়না ছোট পর্দার বেশ পরিচিত মুখ। তাঁদের দাম্পত্য নিয়ে বিশেষ আলোচনা না হলেও, তারা খুব সুখী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh