টলিউড

“বাবা, তুমি এটা কী করে পারলে”! রঞ্জিতের এই কাজ মন থেকে মানতে পারেননি কন্যা কোয়েল…

রঞ্জিত মল্লিক, টলিউডের দারুন জনপ্রিয় একজন অভিনেতা।এতদিনের কেরিয়ারে এই মানুষটিকে নিয়ে কোনো গসিপ হয়নি। টিনি অভিনেতা হওয়ার সত্ত্বেও একজন আদ্যপ্যান্ত সাংসারিক মানুষ।

আদর্শ মেনে জীবন যাপন করেন অভিনেতা। মেয়ের ক্ষেত্রেও নিয়ম নিয়ে কোনো হেরফের পছন্দ করেননা অভিনেতা। তিনি একজন অভিনেতা হলেও নিজের মেয়েকে অভিনেত্রী বানানোর ক্ষেত্রে তিনি কোনদিন সাহায্য করেনি। “বাবা-ফাবা দিয়ে কিচ্ছু হবে না” বলেই দেন রঞ্জিত। এই নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেতা।

আরও পড়ুন : যেনো টাকার পাহাড়ে বসে আছেন জয়া ও অমিতাভ! দুজনের সম্পত্তির অঙ্কটা শুনলে চোখ কপালে উঠবে আপনার

কোয়েল মল্লিক হরনাথ চক্রবর্তীর ছবি ‘নাটের গুরু’ দিয়ে অভিনয় জগতে পদার্পণ করেন। বাবা রঞ্জিত মল্লিক তাই কাজ পেতে খুব একটা অসুবিধা হয়নি তার। তবে কষ্ট ছাড়া কেষ্ট মেলায় একেবারেই বিশ্বাস করতেন না রঞ্জিত মল্লিক।

অভিনেতা জানান, “হর যখন ‘নাটের গুরু’তে ওকে নিল, আমি পরিষ্কার করে হরকে বললাম, “হর দু’দিন দেখবেন, যদি দেখেন পারছে না তাহলে ওকে বাদ দিয়ে অন্য মেয়েকে নিয়ে নেবেন।”

বাবা হয়ে কেউ এমন বলতে পারে, এটা মানতে পারেনি কোয়েল! রঞ্জিত মল্লিক আরও বলেন, “কোয়েল তো বিশ্বাসই করতে পারেনি। বলে বাবা, তুমি কী করে পারলে এটা! বাদ দেওয়ার কথা বলেছিলাম দু’টো কারণে।

একটা ফিল্ম তৈরিতে অনেক টাকা লাগে। তাই নতুন মেয়ে যদি ঠিক করে টানতে না পারে। আর দুই, যদি কোনও কারণে রিজেক্টেড হয়ে যায় পরে বাবা হিসেবে আমারও তো খারাপ লাগবে। তাই আগেই বলেই রেখেছিলাম বাজে করলে বাদ। কিন্তু কোয়েলের ভাগ্য ভাল। সবটা ভাল হয়েছিল।”

সেদিন বাবার উপর একটু রাগ করলেও, পরে বাবার এমন সিদ্ধান্তের কারণ বুঝতে পেরেছিলেন কোয়েল। রঞ্জিত তাঁকে বুঝিয়ে দেন, “একটা কিংবা মেরকেটে দু’টো ছবিতে লোকে তোমায় পাঠ পাইয়ে দেবে রঞ্জিত মল্লিকের মেয়ে বলে।

আরও পড়ুন : আলো তো ভূত!তাহলে কীভাবে আলো সোনার সংসার এওয়ার্ডে আসবে? জি বাংলা সোনার সংসারের প্রোমো দেখে বলছেন দর্শক!

অনেকের কৌতুহল থাকবে, যাই দেখে আসি, রঞ্জিত মল্লিকে মেয়ে কী অভিনয় করেছে। কিন্ত থার্ড ছবি থেকে নয়। ওটা তোমাকে নিজেকে প্রমাণ দিতে হবে। বাবা-টাবা দিয়ে চলবে না। এটাই নিয়ম। শুধু আমার ক্ষেত্রে নয়। সবার ক্ষেত্রেই প্রযোজ্য। বাবা দিয়ে হয় না। নিজে যদি মনযোগী না হও।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh