বাংলা সিরিয়াল

আলো তো ভূত!তাহলে কীভাবে আলো সোনার সংসার এওয়ার্ডে আসবে? জি বাংলা সোনার সংসারের প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলোর কোলে’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, আলো মারা গেছে অনেক বছর হলো, কিন্তু মৃত্যুর পরও সে তার স্বামী, সন্তান, শ্বশুরবাড়িকে ছেড়ে চলে যেতে পারে নি।

অশরীরী আত্মা রূপে রয়েই গেছে ঐ সংসারে, অন্যদিকে ওই সংসারের মধ্যে থেকে মেঘা সব সময় চেষ্টা করেছে আলোর আত্মাকে শেষ করার সেই কারণে নানান রকম যজ্ঞ করেছে সে, এই যজ্ঞ করার পরে আলোর শেষ হয়ে যাওয়ার কথা কিন্তু রাধা এসে সেই যজ্ঞ মাঝপথে থামিয়ে দেয় আর রক্ষা পায় আলো। এরপর মেঘা রাধাকে হাতিয়ার করে পুপুলের একটি নকল কুষ্ঠি বানায়।

আর সেই কুষ্ঠির দোহাই দিয়ে পপুলের ক্ষতি আছে বলে মেঘা আদিত্যকে বিয়ে করতে চায়, আলো শেষমেষ রাধা সামনে প্রমাণ করে দেয় সবটা মেঘার পাতা ফাঁদ।

আরও পড়ুন : নেই “টাকার গরম”, পাড়ার জেঠিমার সঙ্গে গল্প জুড়ে দিলেন অরিজিৎ! রইলো ভিডিও

তখন রাধা ছোট্ট পুপুলকে নিয়ে বাড়ি ফিরে আসে বিয়েটা ভেঙে দেওয়ার জন্য, কিন্তু কিছুতেই যখন বিয়ে ভাঙতে পারেনা তখন বিয়ের কনে রূপে সেই বসে পড়ে, এরপর সিঁদুর দানের সময় যখন কনে রূপে রাধাকে দেখা যায় তখন আদি থমকে গেলে আলো আদির হাত রাধার সিঁথিতে তুলে তুলে দেয়। এইভাবেই ধারাবাহিকের নতুন টুইস্টিং প্রোমো চলে আসে।

সম্প্রতি জি বাংলা সোনার সংসারের একটি প্রোমো দেওয়া হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মিলি অর্জুন থেকে শুরু করে জগদ্ধাত্রী ধারাবাহিকের জুটি সবাই সেখানে সোনার সংসারের প্রোমো শ্যুট করছে,তবে সেখানে আলো আর আদিত্যকে দেখে অবাক হয়েছেন দর্শক কারণ আলো তো বেঁচে নেই সে তো ভূত।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আলো তো ভূত তাহলে কীভাবে আলো সোনার সংসার এওয়ার্ডে আসবে…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh