বাংলা সিরিয়াল

“সেই যে গেল, আসার নামই নেই…”! বাবাকেই বেশি ভয় পান সানা? দাদাগিরিতে একি মন্তব্য করলেন সৌরভ?

শনি রবিবার মানেই দাদাগিরি। মঞ্চে আগত তারকা হোক কিংবা সাধারণ ব্যক্তিত্বদের দাদাগিরির দেখার অপেক্ষায় থাকেন দর্শকরা। রবিবার ছিল দাদাগিরি তারকা স্পেশাল এপিসোড। এদিন দাদার সঙ্গে দাদাগিরি করতে এসেছিলেন সম্পূর্ণা লাহিড়ী। কথা প্রসঙ্গে এদিন অভিনেত্রী বলেন “রবিবার মায়ের ছুটি থাকত। আমি তো মা-কে ভয় পাই। আমার মনে হত এই দিনটা কেন। আমারও ছুটি, মায়েরও ছুটি। সারাটা দিন বকুনি খেয়েই কাটত।”

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এই শুনে বেশ মজা পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সময় তিনি নিজের মেয়ে অর্থাৎ সানা গঙ্গোপাধ্যায়ের প্রসঙ্গ টেনে আনলেন। সৌরভ বলেন, “সানারও মনে হত এই দিনটা কেন। এইজন্য বড় হয়েই ঠিক করেছিল বাইরের কলেজে পড়বে। আর একবার গেল, আসার নাম নেই। রবিবারও নেই, সোমবারও নেই, মঙ্গলবারও নেই।”

এরপর অভিনেতা জয়জিতের দিকে তাকিয়ে সৌরভ বলেন, “আমি ওর সেলফি দেখি ছেলের সঙ্গে। ও দুর্দান্ত বাবা। বহুবার দেখেছি ওরা বাবা ছেলে ট্রিপে যাচ্ছে। আমার তো দারুণ লেগেছে। আমিও সানাকে নিয়ে এক-দু বার গিয়েছি।” জয়জিত জানান, “সবচেয়ে ভালো কী বলতো, আমরা দুজনেই ইনডিসিপ্লিনড। শুয়ে আছি তো শুয়েই আছি। কানের কাছে ঘ্যানঘ্যান করার কেউ নেই। দারুণ কাটে।”

আরও পড়ুন : আলো তো ভূত!তাহলে কীভাবে আলো সোনার সংসার এওয়ার্ডে আসবে? জি বাংলা সোনার সংসারের প্রোমো দেখে বলছেন দর্শক!

এবার সৌরভের থেকে সম্পূর্ণা জানতে চান, “তোমার ক্ষেত্রে কী? আমি যেমন বাবার মেয়ে। বাবা কোনওদিন আমাকে কোনওকিছুতে না বলেনি।” আবারো মেয়েকে নিয়ে মজা করে সৌরভ বলেন, “সানা মা-কে এই পকেটে রাখে। বাবাকে এই পকেটে। আমাকে একটু ভয় পায়। কারণ বাবা অনেক কিছুতে না বলে। বাবা একটু স্ট্রিক্ট। মা ওর সঙ্গে পেরে ওঠে না। তাই বলে দেয়, আচ্ছা যা।”

এদিন সৌরভ নিজের ছোটবেলার কথা ভাগ করেন সকলের সাথেই। টিনি বলেন, তিনি যখন ছোট ছিলেন, তখন সবচেয়ে বেশি ভয় পেতেন বাবাকেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh