টলিউড

অটো-ট্যাক্সি চড়তে নেই কোনও লজ্জা! সাফল্য আকাশ ছুঁলেও, শিকড় ভোলেননি দেব

নয় নয় করে আঠারোটা বছর টলিউড ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিলেন জনপ্রিয় অভিনেতা দেব ওরফে দীপক অধিকারী। সেই কারণেই সোশ্যাল মিডিয়াতে একটি বিশেষ পোস্ট করেছেন অভিনেতা। ইন্ডাস্ট্রিতে প্রাপ্তবয়স্ক হওয়ার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। গডফাদার ছিল না।

সেই কারণে স্ট্রাগল করে ঘাম ঝরিয়ে তবেই কিন্তু ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পেরেছিলেন দেব। মুম্বাই থেকে কলকাতায় এসে অটো, ট্যাক্সি ,মেট্রো ছিল অভিনেতার ভরসা। ট্যাক্সি বলতে সেই সময় দেবের কাছে লাক্সারি ছাড়া আর কিছুই নয়।

শুটিং শেষ হওয়ার পর বাড়ি ফিরতে রাত হয়ে গেলে প্রোডাকশন যদি টাকা দেয়, তবেই কিন্তু ট্যাক্সি ভাড়া করে বাড়িতে ফিরতেন দেব। শুটিং থাকলে মেট্রো থেকে নেমে অটো করে স্টুডিওতে যেতেন তিনি। বর্তমানে স্টারডাম থাকার পরেও অটো ট্যাক্সি রিকশা চড়তে কোন অসুবিধা হয় না সুপারস্টার দেবের। ইন্ডাস্ট্রিতে আঠারোটা বছর কাটিয়ে দেওয়ার পরেও এখনো শিকড় ভুলে যাননি অভিনেতা। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়ার সাক্ষাৎকারে কিছু উপলব্ধির কথা তুলে ধরেছেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by ❤️DEV LOVER❤️ (@dev_._lover)

টলিউড জগতে অভিনয়ের ১৮ বছর পূর্তি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় দেব মজা করে লিখলেন, তিনি প্রাপ্ত বয়স্ক হয়েছেন। ট্যাক্সি আর অটোতে দেবের শুটের সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ওই ছবি প্রসঙ্গে অভিনেতার মত, এই মুহূর্তে ট্যাক্সিমা অটোতে ফটোশুট করা নেহাত মজার বিষয়।

কিন্তু একটা সময় রোজ মেট্রো করে যাতায়াত করতেন। বাড়ি থেকে মেট্রো ধরতেন তারপর অটো করে পৌঁছাতেন স্টুডিওয়। বাড়ি ফিরতে রাত হয়ে গেলে প্রোডাকশন হাউস যদি টাকা দিত তবেই ট্যাক্সি করে বাড়ি ফিরতেন দেব। তবে এখনো দিল্লিতে সংসদভবনে গেলে ট্যাক্সিতেই যান। মুম্বই গেলে আজও অটোতে চড়েন অভিনেতা।

অভিনয় পেশায় আঠারোটা বছর কাটিয়ে দেওয়ার পর ওটিটি নিয়ে ভাবনা চিন্তা শুরু করেছেন কি দেব? বহু তারকা ডিজিটাল প্লাটফর্মের জনপ্রিয়তার সঙ্গে পাল্লা দিয়ে ওটিটিতে ডেবিউ করেছেন।

ব্যতিক্রম দেব। অভিনেতা জানান, এখন সিনেমা ছাড়া আর অন্য কোন বিষয় নিয়ে ভাবার সময় নেই। ২০২৫ সালে যে ছবি মুক্তি পাবে সেটাও ঠিকঠাক করা হচ্ছে বলে জানান তিনি। প্রতিটি ছবির জন্য নিজেকে নতুন ভাবে উপস্থাপন করার চেষ্টা করবেন বলে মনে করছেন তিনি। তাই আলাদা কিছু নিয়ে ভাবার সময় পাচ্ছেন না।

আরও পড়ুন : “সেই যে গেল, আসার নামই নেই…”! বাবাকেই বেশি ভয় পান সানা? দাদাগিরিতে একি মন্তব্য করলেন সৌরভ?

সাক্ষাৎকারে দেব আরো জানিয়েছেন, বর্তমানে টেক্কা আর খাদান এই দুটি সিনেমা নিয়ে ভীষণ ব্যস্ত রয়েছে তিনি। চাঁদের পাহাড় সিক্যুয়েল নিয়ে পরিচালক কমলেশের মুখোপাধ্যায় স্ক্রিপ্টও শুনেছেন।

এছাড়াও ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামীর ছবির রঘু ডাকাতেও নাকি অভিনয় করবেন দেব। দুটি ছবি লার্জার দ্যান লাইফের ক্যানভাসে তৈরি। তাই এই ছবিগুলো নিয়ে রিসার্চ করতে হচ্ছে বলে জানান অভিনেতা দেব।

Back to top button

Ad Blocker Detected!

Refresh