বিনোদন

হেলিকপ্টারে চেপে অটোগ্রাফ দিতে যেতেন কুমার শানু! ইন্ডিয়ান আইডলে এসে স্মৃতি হাতড়ে কি বললেন শাহিদ?

সোনি টিভির জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো ইন্ডিয়ান আইডল। প্রতি শনি এবং রবিবার রাত আটটা থেকে এই রিয়েলিটি শো সম্প্রচারিত হয়। বর্তমানে ইন্ডিয়ান আইডলের ১৪ তম সিজন সম্প্রচারিত হচ্ছে।

এবারে ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি। হুসেন কুয়াজেরওয়ালা রয়েছেন সঞ্চালনার দায়িত্বে। শুটিংয়ের মাঝে বিভিন্ন মজাদার মুহূর্তের ভিডিও তারা সকলেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকেন।

ইন্ডিয়ান আইডল সিজন ১৪’র মঞ্চে হাজির হন বলি অভিনেতা শাহিদ কাপুর এবং অভিনেত্রী কৃতি শ্যানন। তাঁদের আসন্ন ছবি “তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া”র প্রচারে এসেছিলেন তাঁরা। ইন্ডিয়ান আইডলের মাঝে কুমার শানু কে দেখে এদিন নস্টালজিয়াই ডুব দিলেন শাহিদ কাপুর। বর্ষীয়ান গায়কের সঙ্গে মজাও করেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

সোনি টিভির তরফে প্রকাশিত ইন্ডিয়ান আইডল ১৪ প্রোমোতে দেখা গেলো, তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়ার টাইটেল ট্র্যাকে ডান্স করছেন প্রতিযোগী থেকে শুরু করে বিচারকরা। তবে হুক স্টেপ করতে না পেরে কুমার শানু নাগিন ডান্স করে বসলেন। এই দেখে হাসতে শুরু করেন শাহিদ। টিংবলেন, “কুমারজি, আপনি যে এই সাপুড়ের মতো নাচছেন সেটা আর কী বলব!”

এরপর পুরনো দিনের স্মৃতি রোমন্থন করে শাহিদ বলেন, ২০০৩ সালে ইশক ভিস্ক ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন শাহিদ কাপুর। কুমার শানু গেয়েছিলেন ওই ছবির টাইটেল ট্র্যাক। । এই প্রসঙ্গে অভিনেতা মজা করে বলেন, “আমাকে আগে ওঁর জন্য একটা মিউজিক ভিডিয়ো করতে হয়েছিল।

তারপর উনি বলেছিলেন যে চল ঠিক আছে তোর ছবিতে একটা গান নাহয় গেয়েই দেব।” শাহিদ আরও বলেন, “ওই মিউজিক ভিডিয়ো মতে শানুদা হেলিকপ্টারে করে এসেছিল। আমরা গলফ কোর্সে অপেক্ষা করছিলাম। এল অটোগ্রাফ দিল। ফের ফিরে গেল তিনটে গান রেকর্ড করতে, এত ব্যস্ত থাকতেন না।” হাসতে শুরু করেন অভিনেতা।

আরও পড়ুন : অটো-ট্যাক্সি চড়তে নেই কোনও লজ্জা! সাফল্য আকাশ ছুঁলেও, শিকড় ভোলেননি দেব

এরপর শাহিদ জানান, “আমরা খুব এক্সাইটেড ছিলাম যে আমরা শানুদার গলায় আমাদের ছবির গান গাওয়াতে পারছি। উনি তখন খুব বড় তারকা ছিল। আর আমি মাত্র ১৭ বছরের তখন। অনেক ভালো স্মৃতি আছে।” সঞ্চালক অনুরোধ করতেই ওই ছবির টাইটেল ট্র্যাক গেয়ে শোনালেন কুমার শানু।

Back to top button

Ad Blocker Detected!

Refresh