বিনোদন

“যদি না বলত…”! নীতা কিভাবে হয়েছিলেন আম্বানি পরিবারের বউ? জানুন

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির সম্পর্ক বেশ পছন্দ করেন সকলেই। সব সময় দুজনে দুজনকে সম্মান দিয়ে কথা বলেন। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে স্টেজ পারফরমেন্স করতে দেখা গিয়েছে নীতা এবং মুকেশ আম্বানিকে। সেই নিয়ে এখনো পর্যন্ত চলছে আলোচনা। এরই মধ্যে ভাইরাল হল নীতা এবং মুকেশ আম্বানির একটি পুরনো ভিডিও।

নীতা আম্বানি এবং মুকেশ আম্বানির বহুদিন আগেকার সাক্ষাৎকারের একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। সেখানে এই বিজনেস টাইকুন ভাগ করে নিয়েছিলেন, কিভাবে তিনি তার স্ত্রী নীতা আম্বানিকে বিবাহের প্রস্তাব দিয়েছিলেন।

সিমি গারেওয়ালের সঙ্গে এদিন দেখা গিয়েছে দুজনকে। মুকেশ আম্বানিকে জিজ্ঞেস করা হয়েছিল যে, কিভাবে তাঁর এবং নীতা আম্বানির সম্পর্ক শুরু হলো।

 

 

View this post on Instagram

 

A post shared by MOTIVATION ° QUOTES ° BUSINESS (@learnwithlegend)

মুকেশ আম্বানি জানিয়েছেন, তাঁরা ড্রাইভ করছিলেন, সে সময় হঠাৎ করে মুকেশ নীতাকে বিয়ের প্রস্তাব দেন। হ্যাঁ কিংবা না উত্তর দিতে বলেন। সেই সময় ট্রাফিকের মধ্যে আটকে পড়েন দুজনে।

চারিদিকে প্রচুর হর্ন বাজছিল এবং লোকজন চিৎকার করছিল। সিমি জিজ্ঞাসা করেন, নীতা যদি না বলতেন তিনি তাহলে কি করতেন? মুকেশ আম্বানি উত্তর দেন, তিনি নীতাকে বাড়িতে নামিয়ে দিতেন এবং তাঁর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতেন।

প্রসঙ্গত উল্লেখ,ধীরুভাই আম্বানি প্রথমে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে নীতাকে পছন্দ করেন। এরপর ধীরুভাই-ই পরিচয় করিয়ে দেন মুকেশ ও নীতার। বিয়ের পরেও কাজ করতে দেওয়ার শর্তে বিয়েতে রাজি হয়েছিলেন নীতা।

আরও পড়ুন : বাবা নাকি মায়ের মত কার মতো দেখতে হলো দুর্নিবার-মোহরের সন্তান? সামনে এলো একরত্তির ছবি

এই বছর জানুয়ারি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই কুড়ি লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। প্রচুর সংখ্যক লাইক কমেন্ট এবং শেয়ার এসেছে। বর্তমানে নীতা এবং মুকেশ তাঁদের তিন সন্তান আকাশ, অনন্ত এবং ইশার মা বাবা। আপাতত অনন্তর বিয়ে নিয়ে ব্যস্ত তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh