টলিউড

বাবা নাকি মায়ের মত কার মতো দেখতে হলো দুর্নিবার-মোহরের সন্তান? সামনে এলো একরত্তির ছবি

দেখতে দেখতে দুর্নিবার আর মোহরের সন্তানের বয়স হলো মাত্র দেড় মাস। একটু একটু করে চোখ মেলে চারিদিকে দেখে চিনতে শিখছে দুনিয়াকে। এবার সকলের সঙ্গে মা মোহর সেন খুদের আলাপ করিয়ে দিলেন।

দীর্ঘ অপেক্ষার পর সামনে এলো দুর্নিবার সাহা এবং মোহর একরত্তির প্রথম ঝলক। তবে ট্রেন্ড ফলো করে নতুন মা বাবা তাদের আগত সন্তানের মুখ দেখান নি। শুধুমাত্র খুদের হাতের ছবি শেয়ার করেছেন মোহর।

এদিন মোহর ইনস্টাগ্রামে একরত্তি শিশুর হাতের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন,“যদি কিছু আমারে শুধাও / কি যে তোমারে কব? নীরবে চাহিয়া রব/

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

না বলা কথা বুঝিয়া নাও”। ইতিপূর্বে প্রেম দিবসের দিন বাবা ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মোহর। আরো একবার ছেলের হাতের ছবি পোস্ট করলেন তিনি। তবে সবাই এবার জানতে চাইছেন, ছেলের মুখ তারা কবে দেখাবেন সকলকে।

প্রসঙ্গত, দুর্নিবার ও মোহর ২০২৩ সালের ৯ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই সেলিব্রিটি জুটির বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি।

কারণ মোহরের এটি প্রথম বিয়ে হলেও, দুর্নিবারের দ্বিতীয় বিয়ে ছিল এটি। ইতিপূর্বে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন দুর্নিবার। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে দুর্নিবার ও মীনাক্ষী বিয়ে করেন। সেটাও ছিল লাভ ম্যারেজ। কিন্তু বিয়ের এক বছর কাটতে না কাঁদতেই দুর্নিবার প্রেমে পড়েন মোহরের।

আরও পড়ুন : চরম বিপদের সম্মুখীন রানী আর তার গর্ভস্থ সন্তান! স্ত্রী সন্তানকে বাঁচাতে কঠিন সিদ্ধান্ত দুর্জয়ের, হাড় হিম করা আগামী পর্ব ফাঁস

দুর্নিবার আর মোহরের বিয়ের সময় নীরবতা বজায় রেখেছিলেন মীনাক্ষী। তবে দূর্নিবারের বিয়ে আগে একটি পোস্ট করে টিং লেখেন, “জীবনে রণবীর সিংয়ের আগমনে জন্য রণবীর কাপুরকে যেতে দিতে হয়”। দুই রণবীরের চরিত্রগত পার্থক্য নিয়েই যে তিনি বলেছেন সেটা সকলেই জানেন। তবে এখন সেসব অতীত। সন্তানকে নিয়ে আপাতত সুখে সংসার করছেন দুর্নিবার আর মোহর।

Back to top button

Ad Blocker Detected!

Refresh