বাংলা সিরিয়াল

চরম বিপদের সম্মুখীন রানী আর তার গর্ভস্থ সন্তান! স্ত্রী সন্তানকে বাঁচাতে কঠিন সিদ্ধান্ত দুর্জয়ের, হাড় হিম করা আগামী পর্ব ফাঁস

স্টার জলসার ১৪ই শুরু হওয়া “তোমাদের রানী” সিরিয়াল বেশ জনপ্রিয়তা অর্জন করে নিচ্ছে দর্শকদের মনে। রানী আর দুর্জয়ের দুষ্টু মিষ্টি প্রেমের গল্প ভালোই লেগেছে সকলের। এরই মাঝে রানীর সঙ্গে তার শাশুড়ি শুক্লার সম্পর্ক যেন আলাদা মাত্রা যোগ করেছে। সব মিলিয়ে বলতে গেলে একপ্রকার জমজমাট এই সিরিয়াল। একেবারে অন্য ধরনের গল্প নিয়ে শুরু হয়েছে “তোমাদের রাণী” নামক এই ধারাবাহিক।

ধারাবাহিকের প্লট অনুযায়ী, ডাক্তার হওয়ার স্বপ্ন চোখে রানীর। সবেমাত্র স্কুল পাশ করেছে সে। এরই মধ্যে অল্পবয়সী ডাক্তারের প্রেমে পড়েছে। বর্তমানে এই সিরিয়ালে রানী চরিত্রে অভিনয় করছেন অভিকা মালাকার। দুর্জয়ের চরিত্রে দেখা যাচ্ছে অর্কপ্রভ রায়কে। টেলিভিশন জগতে একেবারেই নতুন জুটি অভিকা এবং অর্কপ্রভ। একেবারেই নতুন মুখ এনেছে এই ধারাবাহিক।

খুব অল্প বয়সেই প্রেগন্যান্ট হয়ে যায় রানী। এরপর জীবনে একের পর এক চ্যালেঞ্জ নেমে আসে তার। ডাক্তার হতে চায় রানী। তবে সন্তানসম্ভবা হওয়ার কারণে তার লেখাপড়ার পথে বাধা দিয়েছিল শ্বশুর বাড়ির লোকজন। তবে নিজের বুদ্ধির জোরে সকলকে রাজি করিয়েছে রাণী। একই সঙ্গে মা স্ত্রী ডাক্তার সবটাই হবে সে। মেয়েরা চাইলে সবই করতে পারে।

অন্যান্য ধারাবাহিকের মতই রানী আর দুর্জয়ের কিন্তু শত্রুর অভাব নেই। এরই মধ্যে সামনে এলো সিরিয়ালের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে যে, গুন্ডাদের হাত থেকে বাঁচার জন্য পালিয়ে রানী আর দুর্জয় একটি পরিত্যক্ত জায়গায় গিয়ে পৌঁছেছে। সেই মুহূর্তে রানীর সন্তান জন্ম দেওয়ার সময় এসে যায়।

আরও পড়ুন : ব্ল্যাক বডি হাগিং ড্রেসে লাস্যময়ী শ্রাবন্তী! ঘুম উড়ল পুরুষ ভক্তদের

দুর্জয় সঙ্গে থেকে রানীকে ভরসা দেয়। তাই ওই জায়গাতেই দুর্জয় রানীর ডেলিভারি করার সিদ্ধান্ত নেয়। এবার রানী আর তার সন্তানকে সুস্থ থাকবে? দুর্জয় কি পারবে স্ত্রীকে বাঁচাতে? আপাতত এই সব প্রশ্নই ঘুরছে দর্শকদের মনে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh