টলিউড

ব্ল্যাক বডি হাগিং ড্রেসে লাস্যময়ী শ্রাবন্তী! ঘুম উড়ল পুরুষ ভক্তদের

টলি পাড়ার সুন্দরী অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক সিনেমায় ভিন্ন স্বাদের চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। বর্তমানে শ্রাবন্তী দেবী চৌধুরানীর শ্যুটিং নিয়ে খুব ব্যস্ত।

পাশাপাশি দেদার ফটোশ্যুটও করে থাকেন তিনি। বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কখনো বিকিনি বেব তো কখনো আবার খোলামেলা ক্যামেরাবন্দি হন। সম্প্রতি ব্লাক বডি হ্যাকিং ড্রেসে একটি ফটোশুট করেছেন তিনি।

ব্ল্যাক বডি হাগিং ড্রেসে অভিনেত্রীকে দেখে চোখের পলক পড়ছে না তাঁর পুরুষ ভক্তদের। পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে শ্রাবন্তীর উন্মুক্ত বক্ষবিভাজিকা।

 

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা এই ভিডিও দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ টলিপাড়ার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে ওম সাহানি। তবে বোল্ড লুকে ফটোশুট করতেই কটাক্ষের ঝড় শুরু হয়েছে শ্রাবন্তীর কমেন্ট সেকশন জুড়ে। নিন্দুকরা আপত্তিকর মন্তব্য করতে শুরু করেছেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইনস্টা হ্যান্ডলে প্রায়ই ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। তারই মাঝে বোল্ড লুখে অনেক সময়ই দেখা যায় তাঁকে।

পশ্চিমী পোশাক তো বটেই দেশী গার্ল অবতারেও যেনো অনবদ্য তিনি। বয়সকে যেন তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন শ্রাবন্তী। ৩৬ বছরেও তিনি যেনো অনন্যা। সোশ্যাল মিডিয়া জুড়ে শ্রাবন্তীর রূপের প্রশংসাও কম শোনা যায় না।

প্রসঙ্গত, শিবরাত্রির দিন দেবাদিদের মহাদেবের মাথায় জল ঢালার সময় করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শ্রাবন্তীকে নিয়ে ট্রোল করতে শুরু করেছিলেন অনেকেই। তিনবার বিয়ে ভাঙার কারণে তাকে অনেকেই কটাক্ষ করেছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Ghosh (@tathagataghosh)

কমেন্ট সেকশনে এক ব্যক্তি লিখেছিলেন,”বিয়ের পর তো বরই থাকছে না, কেন শিবরাত্রি পালন করছেন”? অনেকেই আবার শ্রাবন্তির চতুর্থ বিয়ে নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছিলেন। তবে নাম থাকলে বদনাম হবে, এই কথাটাতেই বিশ্বাস করেন শ্রাবন্তী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh