বাংলা সিরিয়াল

শীর্ষে নেই জগদ্ধাত্রী! কোথায় রইলো ‘নিম ফুলের মধু’? টিআরপি লিস্টে সিরিয়ালগুলোর নম্বর কমছে

অবশেষে সামনে এলো সপ্তাহ জুড়ে চলতে থাকা সিরিয়াল গুলির সাপ্তাহিক ফলাফল। জি বাংলার বিগত কয়েক মাস ধরেই টিআরপি তালিকায় একেবারে প্রথম স্থানে জায়গা করে নিয়েছিল। তবে গত সপ্তাহে সেই জায়গা হাতছাড়া হয়েছে জগদ্ধাত্রী’র। প্রথম স্থানে জায়গা করে নিয়েছে জি বাংলার আরও এক সিরিয়াল নিম ফুলের মধু।

দ্বিতীয় স্থানে রয়েছে “জগদ্ধাত্রী”। তবে প্রত্যেকটা সিরিয়ালের এই সপ্তাহে টিআরপি তালিকায় নম্বর কমেছে। কিন্তু কেনো?

দিনক্ষণ ঘোষণা না হলেও লোকসভা নির্বাচন যে এগিয়ে আসছে তা বলাই বাহুল্য। সে দিক থেকে সিরিয়াল গুলির নম্বর কমে যাওয়ার ক্ষেত্রে নির্বাচনী আবহাওয়ায় দায়ী এমনটাই মনে করা হচ্ছে।

আরও পড়ুন : চুরির টাকায় অন্ধ হয়ে বাবার শ্রাদ্ধ করছে অয়ন। মুখে চুনকালি মাখিয়ে জুতোর মালা পরিয়ে উচিত শিক্ষা দেবে পর্ণা

জি বাংলার “নিম ফুলের মধু” ধারাবাহিক গত সপ্তাহের মতো এই সপ্তাহেও রয়েছে টি আর পি তালিকায় একেবারে এক নম্বরে। তার প্রাপ্ত নম্বর ৮.৩। ওদিকে ০.১ নম্বর এর ব্যবধানে দ্বিতীয় স্থানে রয়ে গিয়েছে “জগদ্ধাত্রী”। পর্ণা-সৃজন আর জ্যাস-সয়ম্ভু এই দুই জুটির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই।

টিআরপি তালিকায় তৃতীয় স্থানে দেখা যাচ্ছে “ফুলকি” ধারাবাহিক। বেশিরভাগ সময় এই ধারাবাহিক তিন নম্বরেই থাকে। সেক্ষেত্রে এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর হলো ৮.০। কেয়ার কি তালিকায় চতুর্থ স্থানে দেখা যাচ্ছে স্টার জলসার “গীতা এলএলবি” সিরিয়ালটি। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর হলো ৭.৯। পঞ্চম স্থানে রয়েছে “কথা”। ৭.৩ পেয়েছে এই সিরিয়াল।

গত সপ্তাহে জি বাংলার”কোন গোপনে মন ভেসেছে” সিরিয়াল পেয়েছিল ৭.৮। চলতি সপ্তাহে এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর কমে হয়েছে ৭.২। এদিকে সম্প্রতি ‘বঁধুয়া’ সিরিয়ালটি নতুন শুরু হয়েছে। ‘সন্ধ্যাতারা’র সঙ্গে টক্কর দিচ্ছে এই ধারাবাহিক। তবে বাকি সিরিয়ালগুলি কোথায় রইল? এক নজরে দেখুন।

আরও পড়ুন : কোমায় রয়েছেন অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়! বর্ষীয়ান অভিনেত্রীর অবস্থা সংকটজনক

নিমফুলের মধু (৮.৩)
জগদ্বাত্রী (৮.২)
ফুলকি (৮.০)
গীতা এল.এল.বি (৭.৯)
কথা (৭.৩)
কোন গোপনে মন ভেসেছে (৭.২)
কার কাছে কই মনের কথা (৬.৫)
অনুরাগের ছোঁয়া (৬.৩)
সন্ধ্যাতারা/বঁধুয়া (৬.২)
আলোর কোলে (৫.৭)
জল থই থই ভালবাসা (৫.৫)
তুমি আশেপাশে থাকলে (৫.৪)
লভ বিয়ে আজকাল (৫.৪)
তোমাদের রাণী (৫.২)

Back to top button

Ad Blocker Detected!

Refresh