বাংলা সিরিয়াল

চুরির টাকায় অন্ধ হয়ে বাবার শ্রাদ্ধ করছে অয়ন। মুখে চুনকালি মাখিয়ে জুতোর মালা পরিয়ে উচিত শিক্ষা দেবে পর্ণা

জি বাংলার বেশি জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। প্রতি পর্বে নতুন নতুন চমক দেখা যাচ্ছে দত্ত বাড়িতে। পর্ণা মা চলেছে বলে আপাতত সৃজনের মা বাবুর বউয়ের যত্ন করছে ভালই। এদিকে টাকার লোভে অন্ধ হয়ে গিয়ে অয়ন বাবার শ্রাদ্ধ করছে বাড়িতে। তবে এমন অনাচার সহ্য করতে না পেরে উচিত শিক্ষা দিল পর্ণা।

শিবরাত্রি তিনি সিদ্ধি খাইয়ে অয়নের মুখ থেকে সমস্ত কথা বের করেছে সৃজন পর্ণা। তবে বাড়ি ফেরার পথে ফোন হাত থেকে পড়ে যায় এবং তার ওপর দিয়ে গাড়ি চলে যাবার জন্য প্রমাণ নষ্ট হয়ে যায়।

লটারিতে পাওয়া টাকা দিয়ে বাবাকে অপমান করতে বাবার শ্রাদ্ধের আয়োজন করেছে অয়ন। ছেলের এমন অমানবিক কাজকর্ম সহ্য করতে পারেননি ধ্যাষ্টামো জ্যেঠুও। রীতিমত পুরোহিত ডেকে খোল করতাল বাজিয়ে হরিনাম করে বাবার শ্রাদ্ধ করছে অয়ন। টাকার অহংকারে নিজের মধ্যে নেই সে। তবে হাল না ছেড়ে পর্ণা পেপারে অ্যাড দিয়ে নতুন চাল চেলেছে।

নিজের অফিসের কর্মীদের ফিউচার লটারি কোম্পানির লোক সাজিয়ে বাড়িতে আনে পর্ণা। তারা অয়নকে বলে লটারির বিজেতা যেহেতু সে নয় তাই সমস্ত টাকা যেন সে ফেরত দেয়।

এই শুনে মাথায় আকাশ ভেঙ্গে পড়ে মৌমিতা আর অয়নের। অয়ন জানায়, সে সমস্ত টাকা-পয়সা খরচা করে ফেলেছে। এরপর লটারি কোম্পানির পুলিশ গোটা বাড়ি তল্লাশি করে। আবারো অয়ন শ্রাদ্ধের কাছে বসতে গিয়ে তুলসী মঞ্চে ধাক্কা খেতেই পর্ণা দেখে, তুলসী গাছ শুকিয়ে গেছে।

আরও পড়ুন : “লোকের কথা শুনে দাঁতে ক্লিপ করাইনি”, নিজের বাঁকা দাঁতের ছবি পোস্ট করে অকপট শ্রুতি

তাই বোঝাই যাচ্ছে তুলসী মঞ্চ থেকে উদ্ধার হবে টাকা। ইতিমধ্যেই একটি প্রোমো রিলিজ করেছে জি বাংলা। ভিডিওতে দেখা যাচ্ছে, অয়নের গোটা মুখে চুনকালি মাখিয়ে মাথায় ঘোল ঢেলে তাকে জুতোর মালা পরানো হচ্ছে। খোল বাজিয়ে হরিবোল বলতে বলতে পাড়া ঘোরানো হবে তাকে। মুহূর্তেই ভাইরাল হয়েছে এই প্রোমো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh