টলিউড

কোমায় রয়েছেন অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়! বর্ষীয়ান অভিনেত্রীর অবস্থা সংকটজনক

ছোট পর্দার অত্যন্ত চেনা মুখ হলেন বাসন্তী চট্টোপাধ্যায়। দীর্ঘদিন ধরে বিভিন্ন টিভি সিরিয়ালে দাপটের সঙ্গে অভিনয় করেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। কিন্তু এই মুহূর্তে কোমায় রয়েছেন তিনি। দমদমের একটি বেসরকারি হাসপাতালে আপাতত ভর্তি রয়েছেন বাসন্তী চট্টোপাধ্যায়। গত সপ্তাহে শুটিং করেছেন তিনি। তারপর বাড়ি ফিরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী।

পরিবার সূত্রে জানা গিয়েছে, পেটের ক্যান্সারে দীর্ঘদিন ধরে ভুগছিলেন বাসন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি অভিনেত্রীর বুকে বসানো হয়েছিল পেসমেকার। দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতা থাকলেও অভিনয় চালিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। অবশেষে ছন্দপতন। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে বাসন্তী চট্টোপাধ্যায়ের একটি কিডনিও সচল নেই। বর্তমানে কোমায় রয়েছেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রীর পরিচারিকা রেখা বোস জানিয়েছেন, “বাড়িতে ফিরে আসার তিন দিন পর আবার শরীর খারাপ হয়। তাই আর শুটিংয়ে যেতে পারেননি। কয়েক দিন ধরে কাউকে চিনতেও পারছিলেন না।”

গত ৬ মার্চ থেকে দমদমের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি রয়েছেন বাসন্তী চট্টোপাধ্যায়। এখন তার বয়স ৮৭ বছর। বর্তমান অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি খুবই সংকটজনক। ইতিপূর্বে ২০২১ সালে করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন বাসন্তী দেবী।

দিন কয়েক আগে গীতা এলএলবি নামক স্টার জলসার একটি ধারাবাহিকে দেখা গিয়েছে বাসন্তীকে। ধারাবাহিকের অন্যতম অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় এর মায়ের চরিত্রে ছিলেন তিনি। ভাস্বর চট্টোপাধ্যায় একটি রিল শেয়ার করেন বাসন্তীদেবীর সঙ্গে। ক্যাপশনে তিনি লেখেন, “বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের রিল-এ অভিষেক।

আরও পড়ুন : মিমির জায়গায় প্রার্থী হতেই খেল দেখলেন সায়নী! বারুইপুরে ভোট প্রচারে গিয়ে মোমো বানালেন যাদবপুরের তৃণমূল প্রার্থী

কী সুন্দর এক জন মানুষ।”বাসন্তী দেবী অভিনয় জগতে আসেন সত্তরের দশকে। এরপর একাধিক সিনেমা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবি হলো, ‘মঞ্জরী অপেরা’, ‘ঠগিনী’, ‘আলো’। বর্তমান নিয়ে এই বর্ষীয়ান অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত অনুরাগীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh