টলিউড

উন্মুক্ত পিঠে শোভা পাচ্ছে ট্যাটু, শ্রীলেখা লিখলেন, ‘এপিঠ ওপিঠ করার অভ্যাস নেই তাই…’

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয় নিয়ে বারবার লেখালেখি করেন শ্রীলেখা মিত্র। তিনি যে ঠোঁট কাটা সেটা আর বলার অপেক্ষা রাখে না। নিজের অভিমত স্পষ্ট করে বলতে পিছপা হন না তিনি।

সোশ্যাল মিডিয়ায় তার নিন্দুকের অভাব নেই। ট্রোলাররা সুযোগ পেলেই আক্রমণ করে বসেন অভিনেত্রীকে। পাল্টা জবাব দেন শ্রীলেখাও। বুধবার একটু আলাদাভাবেই সোশ্যাল মিডিয়ায় দেখা গেল শ্রীলেখাকে। দুটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে শুধুমাত্র তার পিঠ দেখা যাচ্ছে, মুখ দেখা যাচ্ছে না।

এদিন শ্রীলেখাকে দেখা গেলো শাড়ির সঙ্গে কালো অফশোল্ডার ব্লাউজে। উন্মুক্ত পিঠে দেখা যাচ্ছে ট্যাটু। চুল রেখেছেন খোলা। ক্যাপশনে লিখলেন, “এপিঠ ওপিঠ করার অভ্যাস নেই তাই”। তবে এই ট্যাটুটা কিন্তু নতুন নয়।

থাইল্যান্ডের নকশা অনুযায়ী সূর্য আঁকা রয়েছে অভিনেত্রীর পিঠে। এই ট্যাটুর অর্থ হলো শক্তি। তবে এই ইঙ্গিতবাহী পোস্টে ট্যাটু প্রদর্শন নয় বরং দল পরিবর্তনের বিষয় নিয়েই কটাক্ষ করেছেন তিনি।

শ্রীলেখার এই পোস্টের কমেন্ট সেকশনে অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন। এক ব্যক্তি লিখলেন,”একে কি তারা – পিঠ বলা যায়?” জবাবে অভিনেত্রী লিখলেন,”রিমঝিম অন্তরা, একতারা ও বলিয়ে যেতে পারে।”

এক ব্যক্তি মজা করে লিখেছেন,”পবিত্র পীঠস্থান!” সামনে লোকসভা নির্বাচনে টলিউডের তারকারা কে কোন দলের হয়ে লড়াই করছেন সেই নিয়ে জল্পনা তুঙ্গে। মিমি নুসরাত তৃণমূলের হয়ে টিকিট না পেলেও খেল দেখালেন রচনা। হুগলিতে রচনার বিপরীতে রয়েছেন বিজেপির লকেট।

এরই মাঝে গুঞ্জন উঠেছিল, সিপিআইএমের পক্ষ থেকে নাকি শ্রীলেখা মিত্রও ভোটে লড়ছেন। হুগলিতেই নাকি রচনা, লকেটদের বিরুদ্ধে লড়বেন তিনি। এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমের কাছে শ্রীলেখা জানান,”এটা এক্কেবারেই গুজব।

আরও পড়ুন : কোমায় রয়েছেন অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়! বর্ষীয়ান অভিনেত্রীর অবস্থা সংকটজনক

আমি ভোটে দাঁড়াচ্ছি না। বরাবরই আমি রাজনীতি নিয়ে প্রকাশ্যে কথা বলি। তাই অনেকে মনে করেন, হয়তো আমার কোনও অভিসন্ধি রয়েছে। তাই হয়তো এইরকম রটেছে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh